আজ ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : রাত ১১:০৮

বার : রবিবার

ঋতু : হেমন্তকাল

চুনারুঘাটে কওমী-সুন্নী মুখোমুখি, আহলে সুন্নাতের কর্মসূচিতে বাঁধা।

পলাশ পাল স্টাফ রিপোর্টারঃ চুনারুঘাটে তৌহিদী জনতা কর্তৃক আহলে সুন্নাত ওয়াল জামায়া’তের শান্তিপূর্ণ মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচিতে বাধা দেওয়ার ঘটনা ঘটেছে। আজ শনিবার (২৬ সেপ্টেম্বর) সকাল আনুমানিক দশটা পনের মিনিটের দিকে এই ঘটনাটি ঘটে।

জানা যায়, বক্তা আলাউদ্দিন জিহাদী গ্রেফতারের প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধনের ডাক দিয়েছিলো সুন্নী মতাদর্শের আহলে সুন্নাত ওয়াল জামায়াত। সকাল দশটায় শান্তিপূর্ণভাবে চুনারুঘাট মধ্যবাজারে মানববন্ধন শুরু হলে হঠাৎই চুনারুঘাট শামসুল উলূম কওমীয়া মাদ্রাসার ভেতর থেকে একদল প্রতিবাদকারী মিছিল দিয়ে মানববন্ধন ভন্ডুল করার চেষ্টা করে।

এদিকে বিষয়টি নিয়ে কথা হলে আহলে সুন্নাত ওয়াল জামায়াতের সংশ্লিষ্ট সূত্র জানায়, আমরা শান্তিপূর্ণ একটি প্রতিবাদ কর্মসূচি করছিলাম। হঠাৎ কওমী পন্থীরা আমাদের শান্তিপূর্ণ আন্দোলনে বাঁধা প্রদান করে। একটি স্বাধীন ও গণতান্ত্রিক রাষ্ট্রে আমরা কি বাক্ স্বাধীনতা প্রকাশের অধিকার রাখি না? প্রশাসনের কাছে আমরা অবশ্যই এর সুষ্ঠু তদন্ত ও ব্যবস্থা আশা করি৷

উল্লেখ্য, তাৎক্ষণিক প্রশাসনিক অনুরোধে আহলে সুন্নাত মধ্যবাজার ত্যাগ করলেও চুনারুঘাট উপজেলা গেটের সামনে তারা বিক্ষোভ ও মিছিল করেছে বলে তথ্য পাওয়া গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category