শিরোনাম
মানুষ মানুষের জন্য, সকলে বন্যার্ত অসহায় মানুষদের পাশে দাঁড়ানো উচিত…এটিএম হামিদ প্রাকৃতিক দূর্যোগে দিশেহারা সিলেট, থৈথৈ করে বাড়ছে পানি কানাইঘাটে জনস্বাস্থ্য প্রকৌশলের দ্বায়িত্বশীলরা পানি বিশুদ্ধ করন ট্যাবলেট নিয়ে উপজেলার বন্যাগ্রস্ত মানুষের পাশে বানিয়াচংয়ে বাংলা টিভি’র প্রতিষ্ঠা বার্ষিকী পালন সরকার বন্যার্তদের পাশে আছে ত্রাণের অভাব হবেনা— এমপি মানিক সিলেটে বন্যা দুর্গত এলাকা পরিদর্শন ও ত্রাণ সামগ্রী বিতরন করেন পররাষ্ট্রমন্ত্রী আব্দুল মোমেন ঘাটাইল উপজেলায় আশ্রয়ন প্রকল্পের অধীনে বরাদ্দকৃত ঘরে ফাটল ছাতকে বন্যার অবনতি,নদ-নদীতে পানি বৃদ্ধি অব্যাহত উপজেলা সদরের সাথে সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন গোবিন্দগঞ্জে বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুর্ধ১৭ এর সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত পলাশবাড়ী‌তে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গােল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের শুভ উ‌দ্বোধন
সোমবার, ২৩ মে ২০২২, ০১:২০ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

সংবাদ প্রকাশ করায় হবিগঞ্জে এশিয়ান টিভির সাংবাদিক এমএ আজিজ সেলিমকে হত্যার হুমকি: থানায় জিডি

Coder Boss / ১৯৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০

এইচ অার রুবেল বিশেষ প্রতিনিধি হবিগঞ্জ :: সংবাদ প্রকাশের জেরে এশিয়ান টিভির হবিগঞ্জ জেলা প্রতিনিধি এম এ আজিজ সেলিমকে প্রাণনাশের হুমকি দেয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় নিরাপত্তা চেয়ে বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) রাতে হবিগঞ্জ সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন তিনি।

এম এ আজিজ সেলিম এশিয়ান টিভির হবিগঞ্জ জেলা প্রতিনিধি হিসেবে সৎ ও নিষ্ঠার সহিত দীর্ঘদিন ধরে কাজ করছেন। তিনি হবিগঞ্জ জেলা রিপোর্টারস ইউনিটির সাধারণ সম্পাদক।

সাধারণ ডায়েরিতে এম এ আজিজ সেলিম উল্লেখ করেন, অফিস অ্যাসাইনমেন্টের কাজ সম্পন্ন করতে লাখাই উপজেলার মুড়াকড়ি গ্রামের তৌহিদ মহুরীর জাল দলিল, সরকারি ভূমি রেজিস্ট্রিসহ নানা অনিয়মের তথ্য সংগ্রহ করে গত ১২ সেপ্টেম্বর “হবিগঞ্জে এক স্কুল শিক্ষিকার সম্পত্তি দীর্ঘদিন ধরে দখল রাখার অভিযোগ তৌহিদ মুহুরীর বিরুদ্ধে” শিরোনামে এশিয়ান টিভির বিকাল ৫টার সংবাদে একটি প্রতিবেদন প্রথম পর্ব হিসেবে প্রকাশ করেন। সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচিত হয়। । উক্ত প্রতিবেদনটি তৌহিদ মুহুরির লোকজনের নজরে গেলে তারা ক্ষিপ্ত হয়ে ঐ প্রতিবেদক এমএ আজিজ সেলিমকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ বিভিন্নভাবে হত্যার হুমকি দেয়া হয়। এমনকি তার ব্যক্তিগত ম্যাসেঞ্জারেও প্রাণনাশের হুমকি দিয়ে আসছে তৌহিদ মুহুরীর লোকজন।

তিনি জিডিতে আরও উল্লেখ করেন, সামাজিক যোগাযোগ মাধ্যম Mahid hasan, Mohoshin Mia, Imrahim Khan, মাটির ঘর মাটির ঘর নামক বিভিন্ন ফেইসবুক আইডি থেকে অশালীন ভাষায় তাকে গালমন্দ করেন এবং শেয়ারও করে আসছেন। অথচ এশিয়ান টিভিতে প্রকাশিত আমার প্রতিবেদনে অকাট্য প্রমাণসহ উপস্থাপন করা হয়েছে।

এ ঘটনায় নিরাপত্তা চেয়ে বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) রাতে হবিগঞ্জ সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন। বিষয়টি সাংবাদিকদের মাঝে জানাজানি হলে ক্ষোভের সৃষ্টি হয়।

সাংবাদিক এম এ আজিজ সেলিম জানান, আমি তৌহিদ মুহুরীর সকল অনিয়মের তথ্য সংগ্রহ করে নিউজ করি৷ এমন সত্য নিউজে ক্ষীপ্ত হয়ে আমাকে বিভিন্ন লোক দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রাননাশের হুমকী ও আমার ফেইসবুক আইডিতে অশ্লীল ভাষায় মন্তব্য করা হচ্ছে৷ বর্তমানে আমি নিরাপত্তাহীন হয়ে থানায় জিডি করেছি।

হবিগঞ্জ জেলায় কর্মরত সকল সাংবাদিকরা বলেন, সংবাদ প্রকাশের জের ধরে হুমকি দেয়ার ঘটনা ন্যক্কারজনক। আমরা এ

ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং দ্রুত হুমকিদাতাদের শনাক্ত করে আইনের আওতায় আনার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহ্বান জানাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন