আজ ১৪ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : রাত ১২:৩৯

বার : সোমবার

ঋতু : হেমন্তকাল

আজ বঙ্গবন্ধু ছাএ পরিষদের প্রতিষ্টা বার্ষিকি। গাজীপুর জেলা বঙ্গবন্ধু ছাএ পরিষদের সকল নেতা কর্মীদের শুভেচ্ছা অভিনন্দন

 

বাপ্পী খান, গাজীপুর প্রতিনিধিঃ

 

গৌরব ও সাফল্যে বঙ্গবন্ধু ছাত্র পরিষদ ১৪পেরিয়ে ১৫তে।

গৌরবের ১৪বছর। ২০০৬সালের ২৯সেপ্টেম্বর তৎকালিন বাংলাদেশ আওয়ামীলীগ এর যুগ্ন সাধারণ সম্পাদক, বর্তমান সাধারণ সম্পাদক এবং সেতু ও সড়ক পরিবহন মন্ত্রী- জনাব ওবায়দুল কাদের এমপি এর হাত ধরে, শিক্ষ্যা *শান্তি *আদর্শ এই স্লোগানে যাত্রা শুরু করে বঙ্গবন্ধু ছাত্র পরিষদ।
এরপর থেকে সারাদেশের মেধাবী তরুণ ছাত্র সমাজের নেতৃত্বে দেশব্যাপীর কাছের প্রশংসনীয় স্থান লাভ করে।
সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি -বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহসভাপতি,খন্দকার তারেক রায়হান। তার অক্লান্ত পরিশ্রম আর মেধায় সংগঠনটি প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠা লগ্ন থেকেই দেশের বড় বড় মহাবিপদে মানুষের জন্য কাজ করে যাচ্ছেন বঙ্গবন্ধু ছাত্র পরিষদ সংগঠনের নেতৃবৃন্দরা।
বর্তমানে বঙ্গবন্ধু ছাত্র পরিষদ সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন সাবেক ছাত্রলীগ নেতা আসিফ জামান রুপম ও সাধারণ সম্পাদক পদে রয়েছেন সাবেক ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি সাকির মজুমদার এবং সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সহসভাপতি, শেখ মোহাম্মাদ শরিফুল ইসলাম। এছাড়াও সংগঠনটির জেলা,মহানগর, উপজেলা, থানা, বিশ্ববিদ্যালয়, কলেজ, পৌর, ইউনিয়ন, ওয়ার্ড শাখায় সু-দক্ষ মোধাবী আ.লীগ পরিবারের সন্তানধারা গঠিত কমিটি রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category