আজ ১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ৩০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : রাত ১:০৮

বার : শুক্রবার

ঋতু : হেমন্তকাল

মাধবপুরে যুবলীগের সভাপতি ৪৮তম জন্মদিনে’র,পৌর ওয়ার্ড যুবলীগের সভাপতি নাহিদ হাসান এর শুভেচ্ছা

 

মাধবপুর ভ্রাম্যমাণ প্রতিনিধি:

হবিগঞ্জ মাধবপুর উপজেলা আওয়ামী যুবলীগের সংগ্রামী সভাপতি মোঃ ফারুক পাঠান,৪নং আদাঐর ইউনিয়ন সফল চেয়ারম্যানর ৪৮ তম জন্মদিনে শুভেচ্ছা জ্ঞাপন করলেন।মাধবপুর পৌর ৯নং ওয়ার্ড যুবলীগের বিপ্লবী সভাপতি মোঃ নাহিদ হাসান।

একসূত্রে জানা যায়,ছাত্রজীবন ছাত্রলীগ থেকেই গড়ে উঠা প্রকৃত এক মুজিব সৈনিক বাংলাদেশ আওয়ামী যুবলীগের মাধবপুর উপজেলা শাখার সংগ্রামী সভাপতি ও ৪নং আদাঐর ইউনিয়ন এর জনন্দিত চেয়ারম্যান জনাব মোঃ ফারুক পাঠান সাহেবের শুভ জন্মদিন ।

উপজেলার অত্যন্ত জনপ্রিয় নেতা মােঃ ফারুক পাঠান সাহেবের শুভ জন্মদিনে তার নেতা কর্মীদের মধ্যে বইছে উৎসবের আমেজ। হাজার হাজার নেতা কর্মী সামাজিক যােগাযােগ ফেসবুক, টুইটার, স্টার গ্রাম, ফেইস, মেসেঞ্জার, মাধ্যমে বিবৃতি দিয়ে এই জনপ্রিয় নেতার প্রতি জন্মদিনের শুভেচ্ছা জানায়।

নেতা বলেন,ওয়ার্ডের পর্যায়ে রাজনীতিতে তিলে তিলে গড়ে ওঠা আপাদমস্তক বর্তমানে উপজেলার রাজনীতিবীদ, বিশিষ্ট সমাজ সেবক, জনপ্রিয় নেতা, নেতা কর্মীর পরম শ্রদ্ধা, আস্থা, বিশ্বাস, আর ভালোবাসার ঠিকানা মোঃ ফারুক পাঠান শুভ জন্মদিনে আমাদের পক্ষ থেকে রইল নিরন্তর ভালবাসা ও শুভ কামনা এবং অভিনন্দন। ও শুভ জন্মদিন।মাধবপুর পৌর ৯ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মোঃ নাহিদ হাসান নাহিদ।

শুভেচ্ছান্তে-
মাধবপুর পৌর ৯নং ওয়ার্ড যুবলীগের নেতাকর্মীরা শুভেচ্ছা জ্ঞাপন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category