শিরোনাম
কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন স্বাধীনতা দিবসে বীর শহিদদের প্রতি পুনাকের শ্রদ্ধাঞ্জলি “হৃদয়ে শ্রীমঙ্গল”-র উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে ১২৫০টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৪২ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

বানিচঙ্গে আই. পি. এল জোয়া, কেরাম বোর্ড জুয়া এবং মোবাইলে লুডু খেলা চলছে বিভিন্ন এলাকায়। বিপথগামী হচ্ছে উঠতি বয়সের যুব সমাজ।।

Coder Boss / ৫৪৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২ অক্টোবর, ২০২০

হবিগঞ্জ জেলা প্রতিনিধি —

হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার বিভিন্ন এলাকার দোকানের পেছনে বাজারের অলি গলির ফাঁকা জায়গায় , মিনি চায়ের দোকানে শরীফ উদ্দিন রোডের আদার বাড়ি ব্রীজের কাছে দোকান এবং ফাঁকা জায়গায়, নতুন বাজারের সুফিয়া মতিন মহিলা কলেজ রোডের কিছু দোকানে কেরাম বোর্ড এবং মোবাইলে লুডু খেলা হয়।

এতে করে বিপথগামী হচ্ছে উঠতি বয়সের যুব সমাজ, চুরি, ডাকাতি, মাদক সহ নানান অপকর্মে লিপ্ত হচ্ছে উঠতি বয়সের যুব সমাজ সহ স্কুল কলেজের ছাত্র, টমটম, মিশুক এবং রিকশা ড্রাইভার সহ বাবা মায়ের বেকার সন্তানরা।

সচেতন মহলের সাথে কথা বললে তারা জানান প্রতি মাসে আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়, এতে সকল এলাকার গুরুত্বপূর্ণ বিষয় গুলো নিয়ে সাংবাদিক প্রাশাসন, জনপ্রতিনিধি গন, সহ সকলেই আলোচনা করেন,

প্রতি ইউনিয়নে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয় এত সব বুঝানোর পরেও সকলের চোখ ফাঁকি দিয়ে অনেক যুবক বিপথগামী হচ্ছে সকলের অজান্তেই।

যার প্রভাব পড়ছে অধিকাংশ পরিবারে, অনেক অভি ভাবক গন নিজের সন্তানের যন্ত্রণায় অতিষ্ঠ হয়ে উঠেছেন।

নিজের সন্তানের প্রতি অভিভাবক গনকে আরও দায়িত্ব বান এবং প্রশাসন কে আরও কঠোর ভুমিকা নিতে হবে বলে মনে করেন সচেতন মহল।

কয়েক জন উঠতি বয়সের যুবকদের সাথে কথা বললে তারা বলে প্রথমে খাবারের জিনিস পত্র দিয়ে খেলতাম ধীরে ধীরে টাকা দিয়ে খেলা শুরু করি। এখন সর্ব শান্ত। অনেক ঋণগ্রস্ত আছে বলে ও জানিয়েছে তারা।

এই বিষয়ে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ এমরান হোসেন বলেন আমি সারা দিন সকল বিষয় নিয়ে নিজে অভিযান চালিয়ে যাচ্ছি, বানিয়াচং থানা এলাকার যে কোন অপকর্মের বিরুদ্ধে তাৎক্ষণিক ব্যবস্থা নিতে সর্বদা তৎপরতা অবলম্বন করি।

যে কোন এলাকার মাদক, জুয়া, অন্যায়, দুর্নীতির বিরুদ্ধে অভিভাবক গন সহ সচেতন মহলকে পুলিশের কাজে সঠিক এবং
অপকর্মে সম্পৃক্ত ব্যাক্তিদের স্পষ্ট তালিকা গোপনে সরবরাহ করে তথ্য প্রদান করে পুলিশের কাজে সহযোগিতা প্রদান করার আহ্বান জানিয়েছেন ওসি এমরান হোসেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন