শিরোনাম
নগরীর মদিনা মার্কেটে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত মৌলভীবাজারে মুন্সিবাজারে সালাউদ্দিন স্টোরে ৯১৬৮ লিটার সোয়াবিন তেল জব্দ, ১ লাখ টাকা জরিমানা বানিয়াচংয়ে ৬০০ লিটার মজুদ তেল উদ্ধার সাঘাটায় টিকটকে পরিচয়ে অপহরণের ঘটনায় নারী আটক গোবিন্দগঞ্জে আগুনে পুড়ে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে উপজেলা প্রশাসনের ঘটনাস্থল পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান নলছিটি উপজেলায় টিনশেড রুমে ভয়াভহ অগ্নিকাণ্ডে দেড়লাখ টাকার ক্ষয়-ক্ষতি মৌলভীবাজার জেলা বিএনপির বিএনপির বিক্ষোভ সমাবেশ কৃষক দল সিলেট বিভাগীয় প্রতিনিধি সভা অনুষ্ঠিতl গোয়াইনঘাট ফের বন্যা, কৃষকের ফসলি জমিতে পাকা ধান শোক সংবাদ
সোমবার, ১৬ মে ২০২২, ০৮:২১ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

বড়লেখায় শায়খুল ইসলাম রহঃ ও বরুণার পীরের সুস্থতা কামনায় দোয়া মাহফিল

Coder Boss / ২৫৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২ অক্টোবর, ২০২০

এম. এম আতিকুর রহমান ঃ

শাইখুল হাদীস আল্লামা শাহ আহমদ শফী (রহঃ) ও কাঞ্চনপুর মুরদেগানের রুহের মাগফিরাত কামনায় এবং শাইখুল হাদীস আল্লামা খলিলুর রহমান হামিদী পীর সাহেব বরুণীর সুস্থতা কামনায় “কাঞ্চনপুর উলামায়ে কেরাম পরিষদ” এর উদ্দোগে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এতে সভাপতির বক্তব্য রাখেন উক্ত পরিষদের সভাপতি প্রিন্সিপাল মুফতি জিয়াউল হক কাঞ্চনপুরী। উপদেষ্টা হিসাবে বক্তব্য রাখেন বড়লেখা কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মু্ফতি রুহুল আমিন কাঞ্চনপুরী।

বক্তব্য রাখেন মাওঃ আজির উদ্দিন, মাওঃ বদরুল হক। পরিচালনা করেন ক্বারী মাহমুদুল হাসান জাকারিয়া। এছাড়াও উপস্হিত ছিলেন মাওঃ সেলিম আহমদ, মাওঃ ইকবাল কাসেমী, মাওঃ মারুফ আহমদ আরিফী, মাওঃ সামছুল ইসলাম, ক্বারী সজিব আহমদ, ক্বারী নুরুজ্জামান ইমন, ক্বারী উবায়দুল হক, ক্বারী নুরিফুল ইসলাম, মাওঃ জিয়াউদ্দীন রুবেল সহ অনেক উলামায়ে কেরাম। এছাড়াও আসার মিয়া, গিয়াস উদ্দিন, সিরাজ উদ্দিন, কুটুসান মিয়া, ছালু মিয়া মেম্বার সহ অনেক মুরব্বিগন, যুবসমাজ ও এলাকার সর্বস্হরের জনসাধারণ উপস্হিত ছিলেন।

অত্র পরিষদের সভাপতি প্রিন্সিপাল মু্ফতি জিয়াউল হক বলেন, বর্তমান সময়ে জাতির ক্লান্তিলগ্নে সকল উলামাগন ঐক্যবদ্ধ হওয়া প্রয়োজন। পরকালীন জবাবদিহিতার ভয় অন্তরে সঞ্চার না হলে একটি জাতি দুর্নীতি মুক্ত হতে পারে না। এই তাকওয়াহ বা আল্লাহভীতি না থাকার কারনে বতর্মান সময়ে দুর্নীতি, শোষন, নিপিড়ন,ধর্ষণ, নৈরাজ্য বৃদ্ধি পাচ্ছে। এসব থেকে উত্তরণ হতে হলে হক্কানী উলামাগনের সংস্পর্শে থাকতে হবে এবং উলামাগনকে সংসদে পাঠাতে হবে। সর্বপরি সিলেট এম সি কলেজে মায়ের জাতি এক গৃহবধুকে গনধর্ষণকারীদের কে দৃষ্টান্ত মুলক শাস্তি প্রয়োগ করতে সরকারের প্রতি আহবান জানান।
পরিশেষে দেশ বিদেশের জিন্দা মুর্দা সকলের জন্য বিশেষ মোনাজাত পরিচালনা করেন মাওঃ মু্ফতি রুহুল আমিন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন