আজ ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : দুপুর ১:৪৩

বার : রবিবার

ঋতু : হেমন্তকাল

আসন্য দয়ামীর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীয়ন প্রত্যাশী চেয়ারম্যান-পদপ্রার্থী জয়নাল আহমদ মুরাদ।

হাবিব-
আসন্ন সিলেট জেলার ওসমানীনগর উপজেলার ৭নং দয়ামীর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী জয়নাল আহমদ মুরাদ।

বেশ কয়েক বছর যাবৎ তিনি বিদেশে কর্মরত রয়েছেন, বর্তমানে ফ্রান্সে আছেন। বিদেশে থাকা অবস্থায় নিজ গ্রামের মানুষ ও ইউনিয়ন বাসির কল্যানে দরিদ্রদের আর্থিক সহযোগিতা সহ বিভিন্ন সামাজিক উন্নয়ন মূলক কাজ করেছেন নিজের অর্থায়নে। তিনি ডেইলি সিলেট নিউজ২৪.কমকে ফোনালাপের মাধ্যমে বলেন , “আমি আসন্ন দয়ামীর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী, আমি বর্তমানে ফ্রান্সে অবস্থান করছি।

আমি আশা করি, আগামী নির্বাচনে সকলে আমাকে মনোনীত করবেন, আমার জন্য দোয়া ও আমাকে সার্বিক ভাবে সহযোগিতা করবেন”।

ওসমানীনগর উপজেলার দয়ামীর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে শুরু হয়েছে মানুষের মুখে আলাপ আলোচনা সেই হিসেবে এইবারে নতুন মুখ প্রবাসী জয়নাল আহমদ মুরাদও চেয়ারম্যান পদপ্রার্থী হবেন বলে জানিয়েছেন।

তিনি আরও জানান, আমি আগামী দয়ামীর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করবো। দয়ামীর ইউনিয়নকে মাদক, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত সমাজ গড়ে তুলবো। মাননীয় প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ গড়তে হলে মাদক, সন্ত্রাস ও দুর্নীতির বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।

আমি দয়ামীর ইউনিয়নবাসীর ভালবাসা নিয়ে দীর্ঘদিন প্রবাসে আওয়ামী লীগের রাজনীতি করে মানুষের সেবা করে আসছি। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে আজ উন্নয়নের জোয়ার বইছে।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে সাধারণ মানুষের সুখে-দুঃখে সবসময় পাশে থাকার চেষ্টা করেছি। এজন্য চেয়ারম্যান পদে আমি দলের সমর্থন চাইবো। তিনি দয়ামীর ইউনিয়ন বাসির সহযোগিতা কামনা করেছেন। সেইসঙ্গে চেয়ারম্যান প্রার্থী হিসেবে ইউনিয়নবাসির কাছে দোয়া চেয়েছেন। এছাড়াও তিনি এলাকায় বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন সহযোগিতা করেছেন করে আসছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category