শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:১৭ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

ওসমানীনগরে চাচী খুনের মামলায় ভাতিজা গ্রেফতার

Coder Boss / ৩৭৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০

রাজা মিয়া বিশেষ প্রতিনিধিঃ

ওসমানীনগরে দুই চাচাতো ভাইয়ের মধ্যে সংঘর্ষ থামাতে গিয়ে চাচী খুনের মূল হোতা পলাতক আসামী ইমন মিয়াকে (২২) গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃত ইমন উপজেলার সাদীপুর ইউনিয়নের ফকিরাবাদ গ্রামের ওই হত্যা মামলার অপর আসামী আবুল কালামের পুত্র। মামলা দায়েরের পর থেকে ইমন পলাতক থাকায় অবশেষে আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহার করে রোববার রাতে জগন্নাথপুর উপজেলার তিলক এলাকা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। পরবর্তীতে হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা কর্তৃক আদালতে চার্জশিট দাখিলের পর আদালত ইমনসহ অন্যান্য পলাতক আসামীদের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করা হয়।
জানা গেছে, উপজেলার সাদিপুর ইউনিয়নের ফকিরাবাদ গ্রামের আবুল কালামের পুত্র ইমন মিয়া ও আব্দুর রহিমের পুত্র আজিজুলের মধ্যে গত ৮ ফেব্রুয়ারী ট্যাংক নির্মাণ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষের সৃষ্টি হয়। এ সময় সংঘর্ষ থামাতে তাদের চাচী আব্দুর রউফের স্ত্রী আরিফুল নেছা এগিয়ে এলে সংঘর্ষে লিপ্তকারীদের ধারালো অস্ত্র (সুলফি)’র আঘাতে নিহত হন তিনি। এ ঘটনায় গত ১১ ফেব্রুয়ারী নিহতের পুত্র মিজানুল ইসলাম বাদী হয়ে আজিজুল ইসলাম, আব্দুর রহিম, ইমন মিয়া, আবুল কালামের নাম উল্লেখ করে ওসমানীনগর থানায় মামলা দায়ের করেন (মামলা নং -৫ জিআর-১৭)।

ওসমানীনগর থানার এসআই স্বাধীন তালুকদার বিষয়টি নিশ্চিত করে বলেন, গতকাল সোমবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন