শিরোনাম
মালদ্বীপে পার্লামেন্ট নির্বাচনে ‘মুইজ্জু’র অভূতপূর্ব জয় গ্যাস সংকটে বন্ধ হল ফেঞ্চুগঞ্জের সারকারখানা ‘সুবর্ণা’ গণধর্ষণ ও হত্যামামলার রহস্য উদঘাটন জৈন্তাপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে আব্দুল গফফার চৌধুরী খসরু জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি’র মৃত্যু জৈন্তাপুর প্রেসক্লাবে দৈনিক সাময়িক প্রসঙ্গ’র বার্তা সম্পাদক-এর শুভেচ্ছা বিনিময় ‘সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা’র উপদেষ্টা পরিষদ গঠন কিছু কিছু মিডিয়া আমার নামে অপপ্রচার চালাচ্ছে; ব্যারিস্টার সুমন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:১২ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

মাধবপুরে শিক্ষার্থীরা ধর্ষণ-নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

Coder Boss / ২৪৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০

মাধবপুর ভ্রাম্যমান প্রতিনিধি::
ধর্ষণ-নির্যাতন ও খুনের প্রতিবাদে সারা দেশের মত হবিগঞ্জের মাধবপুরে মানববন্ধন ও মৌন মিছিল প্রতিবাদ কর্মসূচি পালন করা হয়েছে।

বৃহস্পতিবার (৮ অক্টোবর) দুপুরে মাধবপুর উপজেলা পরিষদের সামনে কয়েকশত ছাত্রছাত্রী ও প্রতিবাদী নারী-পুরুষ মানববন্ধন কর্মসূচি পালন করেন। সাধারণ ছাত্রছাত্রীর ব্যানারে আয়োজন করে এ কর্মসূচি।

এতে উপস্থিত ছিলেন দিব্য প্রকাশ মোদক, যুবায়ের খান, জাকির হোসেন, তোফায়েল পাঠান শান্ত, বৈশাখী রায়, প্রকাশ মোদক, স্মরণীকা রায় কর্না, বৃষ্টি রায় প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, নোয়াখালীর বেগমগঞ্জে নারী ধর্ষণ করে বিবস্ত্র নারীর ভিডিও প্রচার, খাগড়াছড়িতে ৯ জন মিলে প্রতিবন্ধী মেয়ের হাত-পা বেঁধে গণধর্ষণ, কিশোরী মিনা রায়কে ভাইয়ের হাত থেকে ছিনিয়ে নিয়ে হত্যা, আদিবাসী নারী ধর্ষণ ও অসংখ্যা নারী নির্যাতন খুনের ঘটনা ঘটছে।

বক্তারা আরও বলেন, বাংলাদেশটা কি ধর্ষকের স্বর্গরাজ্যে পরিণত হলো? আর কত নারী ধর্ষণ ও নির্যাতনের শিকার হলে সরকার ও প্রশাসনের ঘুম ভাঙবে। বাংলাদেশ স্বাধীন হয়েছে ঠিক কিন্তু নারীরা এখনো স্বাধীন হয়নি। তাই আজ তারা ঘরে-বাহিরে ধর্ষণ ও নির্যাতনের শিকার হচ্ছে। কোথাও তাদের নিরাপত্তা নেই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন