শিরোনাম
পররাষ্ট্রমন্ত্রী আব্দুল মোমেন এমপি’র লেখা নতুন বই প্রকাশ। auto share done অজ্ঞান পার্টির কবলে পড়ে নগদ অর্থ ও স্বর্ণালংকার হারালেন ‘সোমা’। ঘাটাইল ট্রাফিক আইন সম্পর্কে সক্ষমতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ সাতক্ষীরার কলারোয়া সীমান্ত থেকে এক অস্ত্র ব্যবসায়ী আটক ইদের আগে শ্রমিকদের বেতন- বোনাস পরিশোধের দাবিতে বাংলাদেশ ট্রেড ইউনিয়ন সংঘের মিছিল সমাবেশ আহঃ যেনো ফুটন্ত গোলাপের পাপড়ি যেদিন বিএনপি’র নেতাকর্মীরা ভোট দিতে পারবেন,সেদিন বিএনপি নির্বাচনে যাবে-গয়েশ্বর চন্দ্র রায়। কিশোরগঞ্জের পাগলা মসজিদের দানবাক্সে মিললো ৩ কোটি ৬০ লাখ টাকা কুকুর,বিড়ালদের বাঁচাতে আইনি পরামর্শ এবং করনীয়;-বখতিয়ার হামিদ।
মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ১০:০৩ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

মাধবপুরে শিক্ষার্থীরা ধর্ষণ-নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

Coder Boss / ১৩৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০

মাধবপুর ভ্রাম্যমান প্রতিনিধি::
ধর্ষণ-নির্যাতন ও খুনের প্রতিবাদে সারা দেশের মত হবিগঞ্জের মাধবপুরে মানববন্ধন ও মৌন মিছিল প্রতিবাদ কর্মসূচি পালন করা হয়েছে।

বৃহস্পতিবার (৮ অক্টোবর) দুপুরে মাধবপুর উপজেলা পরিষদের সামনে কয়েকশত ছাত্রছাত্রী ও প্রতিবাদী নারী-পুরুষ মানববন্ধন কর্মসূচি পালন করেন। সাধারণ ছাত্রছাত্রীর ব্যানারে আয়োজন করে এ কর্মসূচি।

এতে উপস্থিত ছিলেন দিব্য প্রকাশ মোদক, যুবায়ের খান, জাকির হোসেন, তোফায়েল পাঠান শান্ত, বৈশাখী রায়, প্রকাশ মোদক, স্মরণীকা রায় কর্না, বৃষ্টি রায় প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, নোয়াখালীর বেগমগঞ্জে নারী ধর্ষণ করে বিবস্ত্র নারীর ভিডিও প্রচার, খাগড়াছড়িতে ৯ জন মিলে প্রতিবন্ধী মেয়ের হাত-পা বেঁধে গণধর্ষণ, কিশোরী মিনা রায়কে ভাইয়ের হাত থেকে ছিনিয়ে নিয়ে হত্যা, আদিবাসী নারী ধর্ষণ ও অসংখ্যা নারী নির্যাতন খুনের ঘটনা ঘটছে।

বক্তারা আরও বলেন, বাংলাদেশটা কি ধর্ষকের স্বর্গরাজ্যে পরিণত হলো? আর কত নারী ধর্ষণ ও নির্যাতনের শিকার হলে সরকার ও প্রশাসনের ঘুম ভাঙবে। বাংলাদেশ স্বাধীন হয়েছে ঠিক কিন্তু নারীরা এখনো স্বাধীন হয়নি। তাই আজ তারা ঘরে-বাহিরে ধর্ষণ ও নির্যাতনের শিকার হচ্ছে। কোথাও তাদের নিরাপত্তা নেই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন