শিরোনাম
পদ্মাসেতুর উদ্বোধনস্থলে হবিগঞ্জের তিন জনপ্রতিনিধি সাতক্ষীরা তালায় ডাকাতির প্রস্তুতিকালে ৩ ডাকাত গ্রেফতার বালাগঞ্জে খেলাফত মজলিসের ত্রাণ বিতরণ। ঘাটাইল উপজেলায় আওয়ামীলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী ওসমানীনগর উপজেলায় বন্যা পরিস্থিতির অবনতি,নিশ্চুপ জনপ্রতিনিধিরা শেরপুর প্রেসক্লাবে(মৌলভীবাজার)এর বন্যার্তদের মধ্যে রান্না করা খাবার বিতরন সিলেট কোম্পানিগঞ্জে বন্যা দুর্গতদের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করছেন সন্ধানী জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ ইউনিট এর নেতৃবৃন্দ বন্যায় দুর্গতদের পাশে ‘তালামীযে ইসলামিয়া’। বানিয়াচঙ্গে বানভাসিদের মাঝে ‘বাসদ’ ও ‘উদীচী’র ত্রাণ বিতরণ। আওয়ামী লীগ সব সময় জনগণের পাশে আছে, এটি অব্যাহত থাকবে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা
রবিবার, ২৬ জুন ২০২২, ০২:১৪ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

ক্লিন ইমেজের ছাত্রনেতা ওসমানী নগরের মিজানুর রহমান

Coder Boss / ৩৪৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১০ অক্টোবর, ২০২০

 

নিজস্ব প্রতিবেদকঃ

সৎ কর্মঠ ও ন্যায় পরায়ন ক্লিন ইমেজের ছাত্রনেতা ওসমানী নগর উপজেলার দয়ামীর ইউনিয়নের কাইয়া খাইড় গ্রামের কৃতি সন্তান মহান মুক্তিযুদ্ধের সংগঠক হাজী ফিরোজ মিয়ার পুত্র তরুণ উদীয়মান ছাত্রনেতা মিজানুর রহমান। একজন মুজিব আদর্শের সৈনিক হিসাবে মিজান এর কোন বিকল্প নেই। স্বাধীন বাংলার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে আদর্শিত হয় নিজেকে রাজনৈতিক অঙ্গনে আত্মনিয়োগ করতে সার্বক্ষণিক চেষ্টা করে যাচ্ছেন। সর্ব প্রথম ২০১৪ সালের ১৪ ই জুলাই থেকে রাজনৈতিক অঙ্গনে পা রাখেন ছাত্র নেতা মিজানুর রহমান। কিন্তু তার পরিবারের অন্যান্য সদস্যরা বঙ্গবন্ধু ও স্বাধীনতার পক্ষের শক্তি বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতিতে বিশ্বাসী হয়ে দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের হাল ধরে আসছে , এরই পরিপ্রেক্ষিতে মিজান ও সেই আদর্শে আদর্শিত একজন মুজিব সৈনিক। রাজনৈতিক জীবনে তাকে উৎসাহ অনুপ্রেরণা দিয়ে যারা সার্বক্ষণিক সহযোগিতা করেছিলেন তাদের মধ্যে অন্যতম তার বড় ভাই বদরুল আলম ও ওসমানী নগর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাবু চঞ্চল পাল।

জানা যায়, দীর্ঘদিন যাবত জোশ ফ্রেন্ডস ক্লাবের সহ সভাপতি হিসেবে ও দায়িত্ব পালন করে যাচ্ছেন তিনি। ২০১৪ সালে সিলেট মহানগর বঙ্গবন্ধু ছাত্রপরিষদ আপ্যায়ন সম্পাদক ও নির্বাচিত হন। এ ছাড়া বর্তমান সময়ে ওসমানী নগর উপজেলা বঙ্গবন্ধু ছাত্রপরিষদ সহ সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে যাচ্ছেন।

ছাত্র নেতা মিজানুর রহমান মিজানের সাথে কথা হলে তিনি জানান তার পরিবারের উৎসাহ অনুপ্রেরণা এর মাধ্যমে তিনি কত দূর এগিয়ে গেছেন ভবিষ্যতেও সকলের ভালোবাসা নিয়ে সবার হৃদয়ে স্থান করে নিতে চান মিজান। সাংগঠনিক কর্মকাণ্ড নিয়ে আলাপ করতে চাইলে তিনি বলেন আমি রাজনৈতিক সংগঠন ছাড়াও একাধিক সামাজিক সংগঠনের সাথে জড়িত রয়েছি মূল উদ্দেশ্য হলো নিজেকে সর্বক্ষণ মানুষের মাঝে বিলিয়ে দেওয়া আর্তমানবতার সেবায় নিয়োজিত থাকা এছাড়া রাজনৈতিক অঙ্গনে আমার পরিবারের সদস্যরা মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সংগঠন আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত এরই ধারাবাহিকতায় আমি নিজেও একজন বঙ্গবন্ধুর সৈনিক ভবিষ্যতে যাতে সে আদর্শকে হৃদয়ে লালন করে এগিয়ে যেতে পারি এজন্য আমি সকলের দোয়া ও ভালোবাসা প্রত্যাশা করি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন