আজ ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : সকাল ১১:৩৫

বার : বুধবার

ঋতু : হেমন্তকাল

কেশবপুর স্বাস্থ্য কমপ্লেক্সের ব্যবস্থাপনায় সন্তুষ্টি ও ভূয়সী প্রশংসা উপসচিবের

যশোর জেলা প্রতিনিধি:

যশোর কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের উপসচিব ছরোয়ার হোসেন । ১০ অক্টোবর শনিবার তিনি ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন মনিটরিং করতে এসে ডাক্তার ও সেবিকাদের সাথে মতবিনিময় করেন। এ সময় তিনি কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স “হেলথ মিনিস্টারস ন্যাশনাল অ্যাওয়ার্ড-২০১৯” অর্জন করায় ডাক্তার ও সেবিকাদের ভূয়সী প্রশংসা করেন। আগামীতে ন্যাশনাল অ্যাওয়ার্ডের ধারাবাহিকতা ধরে রাখার জন্য স্বাস্থ্য সেবার প্রতি আরও যত্নশীল হতে আহ্বান জানান।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আলমগীর হোসেনের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন, যশোর জেলা সিভিল সার্জন শেখ আবু শাহীন।এ সময় উপস্থিত ছিলেন আরএমও ডাক্তার জাহিদুর রহমান সোহেল, জুনিয়র কনসালটেন্ট (গাইনী) ডাক্তার ফারহানা শবনম, সহকারী ডেন্টাল সার্জন ডাক্তার শের আলী, মেডিকেল অফিসার আহসানুল মিজান রুমী, ইমারজেন্সি মেডিকেল অফিসার ডাক্তার প্রদীপ্ত চৌধুরী, মেডিকেল অফিসার ডাক্তার অদিতি সরকারসহ অন্যান্য ডাক্তার ও নার্সরা।

প্রধান অতিথি স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের উপসচিব ছরোয়ার হোসেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ঘুরে দেখার সময় হাসপাতালে রোগীদের জন্য স্থাপন করা লাইব্রেরী, পেপার স্ট্যান্ড, নিরাপদ সুপেয় পানির ব্যবস্থার পাশাপাশি বিনোদনের জন্য টেলিভিশন দেখে খুশি হন। এ সময় তিনি আরও বলেন, কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ইতিমধ্যেই মডেল স্বাস্থ্য কমপ্লেক্সে পরিণত হতে চলেছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আলমগীর হোসেন বলেন, আগামী ১৭ অক্টোবর পর্যন্ত এ উপজেলার প্রায় ২৮ হাজার শিশুকে ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category