আজ ৬ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ২০শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : সকাল ৭:০১

বার : বুধবার

ঋতু : শীতকাল

বিশ্বনাথের ৫ আসামীর জামিন নামঞ্জুর

 

নিজস্ব প্রতিবেদকঃ

বিশ্বনাথ পুরানবাজারের ব্যবসায়ী ও তার পরিবারের উপর হামলার মামলায় ৫ আসামীর জামিন নামঞ্জুর করেছেন আদালত।

আজ রবিবার (১১ অক্টোবর) সিলেট চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে আসামীরা জামিন প্রার্থনা করলে বিজ্ঞ বিচারক কাউছার আহমদ তাদের জামিন নামঞ্জুর করে জেলা হাজতে প্রেরণের নির্দেশ দেন।

আসামীরা হলেন উপজেলার সদর ইউনিয়নের পশ্চিম শ্বাসরাম গ্রামের মৃত রশিদ আলীর ছেলে কছির আলী (৪০), একই গ্রামের মৃতঃ উসমান আলীর ছেলে সাজন মিয়া (২৮), ফরমান আলীর ছেলে আহমদ আলী (৩২) ও রুমন আহমদ (৩০), সুরুজ আলীর ছেলে রাহীম আহমদ (৩০)। একই মামলায় এর আগে এজাহার নামীয় আসামী ফরমান আলীর ছেলে রাজু মিয়া (২৪) দীর্ঘ ২ মাস ৯ দিন কারাভোগ করেন।

বিষয়টি নিশ্চিত করেন বাদী পক্ষের আইনজীবি গোলাম ইয়াহইয়া চৌধুরী সুহেল, উবায়দুর রহমান ফাম্মি ও সাঈদ আহমদ।

প্রসঙ্গত, চলতি বছরের ৯ মার্চ রাতে বিশ্বনাথ পুরাতবাজারের মুদি দোকানি ফয়সল আহমদকে পাওনা টাকা চাওয়ায় ঘর থেকে ডেকে নিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে গ্রামের মৃতঃ রশিদ আলীর ছেলে কছির আলী। তার চিৎকারে পরিবারের অন্য সদস্যরা এগিয়ে এলে কছির আলী ও তার অন্য সহযোগীরা দেশীয় অস্ত্র নিয়ে তাদের উপরও সন্ত্রাসী হামলা চালায়। এসময় গুরুতর আহত হন ফয়ছল আহমদ ও তার পিতা হাজী সিরাজ মিয়া, ভাই রাসেল আহমদ, রুবেল আহমদ ও মা পিয়ারা বেগম। এ ঘটনায় সিরাজ মিয়া বাদী হয়ে বিশ্বনাথ থানায় মামলা (নাম্বার-জিআর-৪৮/২০২০) দেন। ঘটনার চার মাস পর গেল ১০ জুলাই চিকিৎসাধীন অবস্থায় মামলার বাদী আহত হাজী সিরাজ মিয়া মৃত্যু হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category