শিরোনাম
পদ্মাসেতুর উদ্বোধনস্থলে হবিগঞ্জের তিন জনপ্রতিনিধি সাতক্ষীরা তালায় ডাকাতির প্রস্তুতিকালে ৩ ডাকাত গ্রেফতার বালাগঞ্জে খেলাফত মজলিসের ত্রাণ বিতরণ। ঘাটাইল উপজেলায় আওয়ামীলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী ওসমানীনগর উপজেলায় বন্যা পরিস্থিতির অবনতি,নিশ্চুপ জনপ্রতিনিধিরা শেরপুর প্রেসক্লাবে(মৌলভীবাজার)এর বন্যার্তদের মধ্যে রান্না করা খাবার বিতরন সিলেট কোম্পানিগঞ্জে বন্যা দুর্গতদের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করছেন সন্ধানী জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ ইউনিট এর নেতৃবৃন্দ বন্যায় দুর্গতদের পাশে ‘তালামীযে ইসলামিয়া’। বানিয়াচঙ্গে বানভাসিদের মাঝে ‘বাসদ’ ও ‘উদীচী’র ত্রাণ বিতরণ। আওয়ামী লীগ সব সময় জনগণের পাশে আছে, এটি অব্যাহত থাকবে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা
রবিবার, ২৬ জুন ২০২২, ০২:১১ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

বানিয়াচংয়ে টমটমের ধাক্কায় ১মহিলা নিহত

Coder Boss / ১৬১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১২ অক্টোবর, ২০২০

বানিয়াচং(হবিগঞ্জ)প্রতিনিধিঃ

হবিগঞ্জের বানিয়াচংয়ে টমটমের ধাক্কায় ১ মহিলা নিহত হয়েছেন। নিহত মহিলার নাম ছামিনা আক্তার(৬৫) সে ৭ সন্তানের জননী। ১২ অক্টোবর সোমবার দুপুর ১২টায় বানিয়াচং ১ নম্বর উত্তর-পূর্ব ইউনিয়নের বড়বাজার-আদর্শবাজার সড়কের সংগ্রাম রায়েরপাড়া নামক স্থানে এই ঘটনাটি ঘটেছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, তাকবাজখানী(নোয়াপাড়া) গ্রামের মৃত কালন উল্লার স্ত্রী ছামিনা আক্তার বড়বাজার থেকে চাল নিয়ে হেটে বাড়ী ফিরছিলেন এ সময় একটি ব্যাটারী চালিত টমটম সজোরে ধাক্কা দিয়ে ফেলে দেয়।

এ সময় রাস্তায় পড়ে গিয়ে মাথায় আঘাত পেয়ে রক্তক্ষরনের ফলে ঘটনাস্থলেই মৃত্যু হয়।
ঘাতক টমটম চালকের নাম ময়না মিয়া(২২)। সে বাগ মহল্লার মোহাম্মদ আলীর পুত্র।
জনতা টমটম আটক করতে পারলেও চালক পলাতক রয়েছে।

নিহতের বড় ছেলে জমরুত মিয়া জানান, আমার মা বাজার থেকে ফিরছিলেন বেপরোয়া চালক আমার মায়ের উপর টমটম তুলে দিয়ে টমটমের নীচে ফেলে দিয়ে হত্যা করেছে।

আমি এর বিচার চাই।
এ ব্যাপারে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ এমরান হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঘটনাস্থলে উপস্থিত লোকজন থেকে প্রাথমিকভাবে আমরা জেনেছি টমটমের ধাক্কায় পড়ে গিয়ে মহিলা ঘটনাস্থলেই মৃত্যুবরন করেছেন।

ময়নাতদন্তের জন্য লাশ মর্গে প্রেরন করা হবে।
এবং প্রয়োজনীয় আইনানুগ ব্যাবস্থা নেওয়া হবে।
উল্লেখ্য যে, নিহত মহিলার স্বামী কালন উল্লা ২বৎসর পূর্বে হবিগঞ্জ-বানিয়াচং রোডে গাড়ি দূর্ঘটনায় মারা গিয়েছিলেন।

স্বামীর মৃত্যুর পর স্ত্রী‘র একই রকম মৃত্যুর পরিনতিতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন