আজ ১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৩০শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : সকাল ৭:৩১

বার : সোমবার

ঋতু : হেমন্তকাল

কালিকাপ্রাসাদ ইউনিয়নের সকলের জনপ্রিয় হতে চাই নজরুল ইসলাম

কাজী, কিশোরগন্জ্ঞ প্রতিনিধিঃ

ভৈরবের কালিকাপ্রাসাদ ইউনিয়নের জনপ্রিয়তা ধরে রেখেই চেয়ারম্যান হতে চাই বললেন বর্তমান অদ্য ইউনিয়নের সহসভাপতি নজরুল ইসলাম খানঁ! জনাব নজরুল ইসলাম খান একজন পরীক্ষিত ও স্বচ্ছ আওয়ামী কর্মী হিসেবে সর্বজনের কাছে পরিচিত!কালিকাপ্রাসাদ ইউনিয়নের সকলের জনপ্রিয় হতে চাই নজরুল ইসলাম

জনাব নজরুল ইসলাম খান একজন বিশিষ্ট সমাজ সেবক, দক্ষ সংগঠক এবং রাজনৈতিক ব্যক্তিত্ব হিসেবে সুপরিচিত । তিনি ভৈরব উপজেলার কালিকাপ্রসাদ ইউনিয়নের ঐতিহ্যবাহী খাঁ বাড়ির অন্যতম কৃতি সন্তান। বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড (বিআরডিবি) ভৈরব উপজেলার বর্তমান চেয়ারম্যান হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন করে আসছেন এবং পাশাপাশি কালিকাপ্রসাদ ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি হিসেবে নিয়জিত আছেন। তিনি ভৈরব হাজী আসমত কলেজ ছাত্র সংসদের সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক, কালিকা প্রসাদ ছাত্র কল্যাণ সংসদের ২ বারের সফল সাধারণ সম্পাদক ছিলেন। তাছাড়া তিনি স্লোগান মাষ্টার ও জনপ্রিয় উপস্থাপক হিসেবে সুপরিচিত।

আসন্ন কালিকাপ্রসাদ ইউনিয়ন পরিষদ নির্বাচনে নজরুল ইসলাম খান চেয়ারম্যান পদপ্রার্থী শুনে ভৈরব জেলা ফোরামের ক্রিয়েটর ও সাংবাদিক রাসেল আহমেদ বলেন_ আমি খুশী হয়েছি উনার মতো একজন পরীক্ষিত আওয়ামী কর্মী নৌকার মাঝি হিসেবে আওয়ামীলীগের টিকেট পাবে বলে বিশ্বাস করি। নজরুল ইসলাম খানের মতো নিবেদিত কর্মীগণই নৌকার দাবিদার ওনাকে নৌকার মনোনয়ন দিলে আওয়ামীলীগ সবচেয়ে নিরাপদ থাকবে! একজন পৌরবাসী হয়েও আসন্ন নির্বাচনে উনার সফলতা কামনা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category