শিরোনাম
কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন স্বাধীনতা দিবসে বীর শহিদদের প্রতি পুনাকের শ্রদ্ধাঞ্জলি “হৃদয়ে শ্রীমঙ্গল”-র উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে ১২৫০টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:৫৩ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

রায়হান হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির জোরদাবী জানিয়েছেন দুধরচকী

Coder Boss / ১৯৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০

নিজস্ব প্রতিবেদক-

বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে সিলেটের রায়হান হত্যাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তির জোরদাবী জানিয়েছেন, জকিগঞ্জ উপজেলা সচেতন নাগরিক ফোরাম সিলেটের প্রতিষ্ঠাতা সভাপতি বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ হাফিজ মাছুম আহমদ দুধরচকী।

দুধরচকী আরো বলেছেন, হযরত শাহজালাল রহ: স্মৃতি বিজড়িত পুণ্যভূমি সিলেটের মাটিতে কোন অপকর্ম বরদাস্ত করা হবে না। বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে নির্মম নির্যাতনে রায়হান আহমদের মৃত্যু হয়েছে। এই খুনের সাথে যারা জড়িত তাদেরকে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। পুণ্যভূমি সিলেটের সম্মান রাখায় অপরাধী বিরুদ্ধে সিলেটবাসীকে ঐক্যবদ্ধ হতে হবে।

দুধরচকী মহান আল্লাহ তায়ালার দরবারে নির্মমভাবে নিহত রায়হান আহমদ এর জন্য জান্নাতের উচ্চ মাকাম কামনা করে গভীর শোক প্রকাশ করেন। তিনি মরহুমের রূহের মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন