শিরোনাম
মনপুরা কলাতলী শাখা সিডিপিএস ভোলা জেলা চর উন্নয়ন বসতি প্রকল্প বিনামূল্যে গবাদি পশুর ভ্যাকসিন বিতরণ করা হয় বরগুনায জমি নিয়ে বিরোধের জন্য মামলার বাদির মামার উপরে হামলা বেতন বৃদ্ধির দাবিতে মহাসড়কে শ্রমিকদের বিক্ষোভ রমজানে এতেকাফের ফজিলত অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৫৯ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

আকবরকে নিয়ে সিলেটে শিবিরের মিশন বাস্তবায়নে হত্যা মামলার আসামি মুরাদ !

Coder Boss / ৩৬৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ১৪ অক্টোবর, ২০২০

সিলেট নিউজ ডেস্ক-
সিলেটের সাবেক শিবির নেতা বেলাল আহমদ মুরাদ এর সাথে ছিলো ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জের বগাইড় গ্রামের বিএনপি নেতার ছেলে পুলিশ ফাঁড়িতে নির্যাতনে নিহত রায়হান হত্যার প্রধান অভিযুক্ত সদ্য বরখাস্ত এসআই আকবরের গভীর সখ্যতা। সেই সুবাধে চাকরিতে যোগদান করেই সিলেটের ইউটিউব চ্যানেল ‘গ্রীন বাংলা’ সাবেক শিবির নেতা মুরাদের নেতৃত্বে আঞ্চলিক নাটকে যোগদান করেন আকবর।

মুরাদ শিবির করতেন এটি জেনেই তিনি কেন এই নাট্য দলে যোগ দেন তা এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রশ্ন ঘুরে বেড়াচ্ছে। মূলত নাটকে অভিনয়ের মাধ্যমেই তিনি সিলেটের মানুষের কাছে একজন সৎ পুলিশ হিসেবে পরিচিতি পান। বাস্তবে তিনি অপরাধের স্বর্গরাজ্য গড়ে তুলেন পুলিশ ফাড়িকে। সিলেটে জগত জোতি হত্যা মামলায় ২০১৩ সালে গ্রেফতার হয়েছিল বেলাল আহমদ মুরাদ। সাব রেজিস্ট্রির নকল নিবিশ হিসাবে কাজ করতেন। সেখান থেকে অনেক অনিয়ম ও দূর্ণীতির দায়ে মুরাকে চলে যায় মুরাদের।

তবুও থেমে নেই সাব রেজিস্ট্রি অফিসে মুরাদের দালালী। অনুসন্ধানে জানা গেছে, শিবির ক্যাডার বেলাল আহমদ মুরাদের পরিবারের এক সময় নুন আনতে পান্তা ফুরাতো। তার পিতা ছিলো একজন মুদির দোকানদার। এখন সাব রেজিস্ট্রি অফিসে ভূমি জালিয়াতি আঙ্গুল ফুলে কলা গাছ শিবির ক্যাডার মুরাদ। ‘গ্রীন বাংলা’ ইউটিউব চ্যানেলের প্রকৃত মালিক জগন্নাথপুরের বাসিন্ধা বিল্পব কুমার এষ ও তার ভাই লিমন। তারা এই চ্যানেলের মাধ্যমে বিভিন্ন বিয়ের অনুষ্টান প্রচার করতেন। পরবর্তীতে মুরাদ শিবিরের একটি মিশন নিয়ে সর্ব দলের লোকজন নিয়ে ‘গ্রীন বাংলা’ ইউটিউব চ্যানেলের সাথে হাত মিলান এবং নাটকের কাজ শুরু করেন। শিবির ক্যাডার মুরাদের মিশন বাস্তবায়ন করতে এসআই আকবরকে যোগদান করান। আকবরকে নিয়েই ধারাবাহিক নাটকের কাজ শুরু করেন। বিভিন্ন ছবিতে আকবরকে ফুলেল শুভেচ্ছা দিচ্ছেন মুরাদ ও তার দলের সদস্যরা। বর্তমান কান্ডে সিলেটসহ সারাদেশে মুরাদ-আকবরের গোপন মিশন নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে তোলপাড় শুরু হয়েছে। অনেকই আকবরের সাথে মুরাদের শাস্তির দাবি জানাচ্ছেন। শিবির ক্যাডার মুরাদকে গ্রেফতার করলে বেরিয়ে আসবে রায়হান হত্যা সহ তাদের গোপন মিশনের অজানা অনেক তথ্য।

রায়হানের মৃত্যুর ঘটনার প্রধান সন্দহভাজন অভিযুক্ত পলাতক এসআই আকবর হোসেন ভূঁইয়াকে গত সোমবার জিন্দাবাজার ওয়েস্টওয়ার্ল্ড মার্কেটে শিবির ক্যাডার মুরাদের গ্রীন বাংলার অফিসে রাত ৯ টা থেকে ১১টা পর্যন্ত দেখা যায়। এ নিয়ে সিলেটজুড়ে বিরুপ প্রতিক্রিয়া দেখা দেয়। যেখানে গ্রীন বাংলা চ্যানেলের অভিনেতা শিবির ক্যাডার মুরাদ দায় নিতে নারাজ সেখানে কিভাবে সন্দেহভাজন অভিযুক্ত আসামীকে নিজের অফিসে ২ ঘন্টা রাখেন। সামাজিক যোগাযোগে মাধ্যমে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে গ্রীন বাংলা চ্যানেলের সাথে সম্পৃক্তদের তদন্তের আওতায় আনার দাবি জানাচ্ছে সর্বমহল। তারা বলছে একজন সন্দেহভাজন আসামিকে কিভাবে তাদের অফিসে যায়গা দেয়। এদিকে বেলাল মুরাদ আহমদ গ্রীণ ভিডিও বার্তায় অপরাধীদের আইনগত শাস্তির দাবি জানান। প্রশ্ন উঠছে একদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে মুরাদের গ্রীন বাংলা অপরাধীদের শাস্তি কামনা করছে অন্যদিকে ঠিকই তারা এসআই আকবরকে আশ্রয় দিয়ে সাহায্য করছে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ও সভা সমাবেশের মাধ্যমে সিলেটের সচেতন মহলর শিবির ক্যাডার বেলাল আহমদ মুরাদকে দ্রুত গ্রেফতার করে আকবরের সাথে গোপন মিশনের রহস্য উদঘাটনের দাবি জানান।

প্রসঙ্গত, গত (১১ অক্টোবর) রোববার ভোরে রায়হান উদ্দিন (৩৩) নামে সিলেট নগরের আখালিয়ার এক যুবক নিহত হন। পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়, ছিনতাইয়ের দায়ে নগরের কাষ্টঘর এলাকায় গণপিটুনিতে নিহত হন রায়হান। এদিকে রায়হানের পরিবারের অভিযোগ পুলিশের নির্যাতনে খুন হয়েছেন রায়হান।

সুত্র-সীল নিউজ বিডি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন