শিরোনাম
মনপুরা কলাতলী শাখা সিডিপিএস ভোলা জেলা চর উন্নয়ন বসতি প্রকল্প বিনামূল্যে গবাদি পশুর ভ্যাকসিন বিতরণ করা হয় বরগুনায জমি নিয়ে বিরোধের জন্য মামলার বাদির মামার উপরে হামলা বেতন বৃদ্ধির দাবিতে মহাসড়কে শ্রমিকদের বিক্ষোভ রমজানে এতেকাফের ফজিলত অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৪৭ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

ওসমানী নগরে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের মতবিনিময়

Coder Boss / ৪০৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ১৪ অক্টোবর, ২০২০

নিজস্ব প্রতিবেদকঃ

উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
নতুন বাজারে আওয়ামী লীগের কার্যালয়ে আওয়ামী লীগ নেতা আলহাজ্ব রইসুর রহমানের সভাপতিত্বে ছাত্র লীগ নেতা এমদাদুর রহমানের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন-ওসমানী নগর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফেরদৌস খান।

অন্যান্য দের মধ্যে বক্তব্য রাখেন – ওসমানী নগর উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক মনজুর আহমেদ, কার্যকরী কমিটির সদস্য,মামুনুর রশিদ খলকু,শাহ জামাল আহমদ,ওসমানী নগর উপজেলা মুক্তি যোদ্ধা সন্তান সংসদ কমান্ডের সাধারণ সম্পাদক আবদুস সালাম চৌধুরী আক্তার,ওসমানী নগর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি চঞ্চল পাল।

এ সময় উপস্থিত ছিলেন – আওয়ামী লীগ নেতা আবুল কাশেম,চেরাগ আলী,আবদুল খালিক,জাহির আলী,ইউসুফ আলী,বেলাল মিয়া।
উপজেলা যুবলীগ নেতা,সেলিম আহমদ বাদশা,লিটন আহমদ,সায়েস্তা মিয়া,ওসমানী নগর উপজেলা ছাত্র লীগ নেতা এহসান সাজু,সোলেমান আহমদ,রাসেল আহমদ,আনোয়ার মিয়া,লায়েছ আহমদ, কামরান,এমরান,মাহবুব, মাহফুজ,এমদাদ সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সভায় ৭ নং দয়ামীর ইউনিয়ন পরিষদের বিভিন্ন রাস্তা ঘাট ও সমসাময়িক উন্নয়ন বাসতবায়ন ও বর্তমান সমসাময়িক সমস্যা নিয়ে আলোচনা করা হয়েছে।

এ ছাড়া আগামী ইউনিয়ন পরিষদের নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী কে সকল ভেদাভেদ ভুলে গিয়ে নির্বাচিত করার অনুরোধ জানান তারা।

দলের সিদ্ধান্তের বাহিরে না গিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত শক্তিশালী করতে নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য সকলকে অনুরোধ জানিয়েছেন।।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন