আজ ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : রাত ৩:৪৫

বার : শুক্রবার

ঋতু : শীতকাল

জগন্নাথপুরে ধর্ষন ও নারী সহিংসতার প্রতিবাদে মানব বন্ধন

জগন্নাথপুর(সুনামগঞ্জ)প্রতিনিধিঃ
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা ও পৌর আনজুমানে আল ইসলাহর উদ্যোগে দেশব্যাপী অব্যাহত ধর্ষন ও নারী নির্যাতনের প্রতিবাদে এবং ধর্ষকদের ফাঁসির দাবীতে মানব বন্ধন কর্মসূচি পালন করা হয়েছে ।

গতকাল সোমবার দুপুরে জগন্নাথপুর পৌর পয়েন্টে অনুষ্টিত মানব বন্ধন কর্মসূচি ও পথসভা জগন্নাথপুর উপজেলা বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ এর সভাপতি মাওলানা মোঃ আজমল হোসাইন জামির সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মাওলানা মোঃ নূর আহমদ এর পরিচালনায় বক্তব্য রাখেন আনজুমানে আল ইসলাহ সুনামগঞ্জ জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি মাওলানা মোঃ তাজুল ইসলাম।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ জগন্নাথপুর উপজেলা শাখার সাবেক সভাপতি মাওলানা মোঃ মুফতি গিয়াস উদ্দিন, আল ইসলাহ জগন্নাথপুর উপজেলা শাখার সহ-সভাপতি মাওলানা মোঃ মহিউদ্দিন এমরান, মাওলানা মোঃ আবু আইয়ুব আনছারী, বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ সুনামগঞ্জ জেলা শাখার তথ্য ও গবেষণা সম্পাদক মাওলানা হাফিজ মোঃ সমছু মিয়া, জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি জহিরুল ইসলাম লাল প্রমূখ।

মানববন্ধনে বক্তারা বলেন, বর্তমান সময়ে ধর্ষণ বেড়ে যাওয়ায় নিরাপত্তাহীনতায় রয়েছে গোটা নারী জাতী দেশজুড়ে নারী ও শিশুর ওপর যে নির্যাতন নেমে এসেছে তা মধ্যযুগীয় বর্বরতাকেও হার মানিয়েছে।

এই অবস্থা চলতে দেওয়া যায় না। পরিস্থিতি এমন দাঁড়িয়েছে যে, নারীরা কোথাও নিরাপদ না। অপরাধীদের দ্রæত বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি সর্বোচ্চ মৃত্যু দন্ড কার্যকর করতে সরকারের প্রতি আহবান জানান ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category