আজ ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : সন্ধ্যা ৭:০২

বার : বৃহস্পতিবার

ঋতু : হেমন্তকাল

বানিয়াচঙ্গে মাসিক আইন শৃঙ্খলা মিটিং অনুষ্টিত।। লোডশেডিং ও অতিরিক্ত বিল আদায় করে গ্রাহককে হয়রানি না করার নির্দেশ ।। এমপি মজিদ খান৷।

রিতেষ কুমার বৈষ্ণব (হবিগঞ্জ জেলা প্রতিনিধি)

হবি গঞ্জ জেলার বানিয়াচং উপজেলার সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সংসদ সদস্য, উপজেলা চেয়ারম্যান,ইউপি চেয়ারম্যান, উপজেলা প্রশাসন, ও থানা প্রশাসনের লোকজন একযোগে দিনরাত কাজ করে যাচ্ছেন।

একটি সুন্দর সুশৃঙ্খল উপজেলা নির্মানে সকলের সহযোগিতা চেয়ে আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভায় বক্তব্য প্রদানকালে গুরুত্বপূর্ণ মতামত প্রকাশ করেন হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এডঃ আব্দুল মজিদ খান এমপি।
এ সময় সংসদ সদস্য এডঃ আব্দুল মজিদ খান স্থানীয় ইউপি অফিসের মাধ্যমে ব্যাটারী চালিত গাড়িগুলোর নিবন্ধন করার নির্দেশ প্রদান করেন।

পল্লীবিদ্যুতের ঘন-ঘন লোডশেডিং ও গ্রাহকের নিকট থেকে অতিরিক্ত বিল আদায়ের বিষয়টি খতিয়ে দেখতে সংশ্লিষ্টদেরকে নির্দেশ প্রদান করেছেন।

যে বা যাঁরা রাস্তার উপর প্রতিবন্ধকতা সৃষ্টি করে অবৈধ ষ্ট্যান্ড স্থাপন করে জন চলাচলে বাঁধা তৈরি করছে তাদেরকে অপসারন করার জন্যও সংশ্লিষ্টদের প্রতি আহবান জানিয়েছেন বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব আবুল কাশেম চৌধুরী।

বানিয়াচং উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা
১৪অক্টোবর বুধবার সকাল সাড়ে ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্টিত হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা‘র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী।

ভাইস চেয়ারম্যান ফারুক আমীন,হাসিনা আক্তার,সহকারী কমিশনার(ভূমি)ইফফাত আরা জামান ঊর্মি।

অফিসার ইনচার্জ এমরান হোসেন,স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আব্দুল হাদী মোঃ শাহপরান,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মলয় কুমার দাশ,ফায়ার সার্ভিসের কর্মকর্তা সৈয়দ আলী।

ইউপি চেয়ারম্যান শামসুল হক,আহাদ মিয়া,গিয়াস উদ্দিন,ওয়ারিশ উদ্দিন খান,মৌঃ হাবিবুর রহমান, রেখাছ মিয়া,লুৎফুর রহমান,এরশাদ আলী,শাহ শওকত আরেফীন সেলিম,আনোয়ার হোসেন,ঝন্টু দাশ,ফজলুর রহমান,মোতাহের হোসেন,আইডিয়েল কলেজের প্রিন্সিপাল স্বপন দাশ,প্রেসক্লাব সভাপতি মোশাহেদ মিয়া,ইমাম সমিতির সভাপতি মুফতি আতাউর রহমান,হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ও আদিবাসী এক্য পরিষদের নেতা বিপুল ভূষন রায়,কাজল চ্যাটার্জী, প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category