শিরোনাম
মালদ্বীপে পার্লামেন্ট নির্বাচনে ‘মুইজ্জু’র অভূতপূর্ব জয় গ্যাস সংকটে বন্ধ হল ফেঞ্চুগঞ্জের সারকারখানা ‘সুবর্ণা’ গণধর্ষণ ও হত্যামামলার রহস্য উদঘাটন জৈন্তাপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে আব্দুল গফফার চৌধুরী খসরু জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি’র মৃত্যু জৈন্তাপুর প্রেসক্লাবে দৈনিক সাময়িক প্রসঙ্গ’র বার্তা সম্পাদক-এর শুভেচ্ছা বিনিময় ‘সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা’র উপদেষ্টা পরিষদ গঠন কিছু কিছু মিডিয়া আমার নামে অপপ্রচার চালাচ্ছে; ব্যারিস্টার সুমন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

মাধবপুরে মাদক পাচারকারীর কারাদণ্ড

Coder Boss / ২৬০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ১৪ অক্টোবর, ২০২০

 

আনিসুর রহমান, মাধবপুর প্রতিনিধি :

হবিগঞ্জের মাধবপুর উপজেলায় এক মাদক পাচারকারীকে পাঁচ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত। দণ্ডপ্রাপ্ত হেলাল মিয়া মাধবপুর উপজেলায় নয়াপাড়া গ্রামের মকসুদ আলীর পুত্র।

বুধবার সন্ধ্যা ৬টার দিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) আয়েশা আক্তার ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে উল্লেখিত ব্যাক্তিকে ৫ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ৫শ টাকা জরিমানা (অনাদায়ে ১০ দিনের কারাদণ্ড) প্রদান করেন।

এর আগে বিকেল সাড়ে ৪টার দিকে তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির এসআই দ্রুবেশের নেতৃত্বে পুলিশের একটি দল গোপন সূত্রে খবর পেয়ে নোয়াহাটি-মনতলা রোডের সিমনা ছড়া নামক স্থান থেকে দুই কেজি ভারতীয় গাঁজাসহ মো. হেলাল মিয়াকে আটক করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন