আজ ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৪শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : সকাল ১১:৪৫

বার : মঙ্গলবার

ঋতু : হেমন্তকাল

লাখাই উপজেলা কৃষি কর্মকর্তার আহসান হাবিবের বিরুদ্ধে বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ ও হিন্দু বুদ্ধ খৃষ্টানঐক্য পরিষদের মানববন্ধন

এইচ অার রুবেল বিষেশ প্রতিনিধি হবিগঞ্জ :

সনাতন ধর্ম অবমাননা ও বিশ্বকবি রবিন্দ্রনাথ ঠাকুর, জাতীয় সংগীত, জাতীয় পতাকা কুরুচিপূর্ণ লোখার প্রতিবাদে হবিগঞ্জ জেলার লাখাই উপজেলা কৃষি কর্মকর্তার মোঃ আহসান হাবিব বিরুদ্ধে বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ ও হিন্দু বুদ্ধ খৃষ্টানঐক্য পরিষদের মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।
গত ১০ অক্টোবর হবিগঞ্জ পুলিশ সুপার বরাবর অভিযোগ দায়ের করেন লাখাই উপজেলা পুজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক আশীষ দাশ গুপ্ত। অভিযোগটি আমলে নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের করার জন্য আশ্বাস দেয়।
লাখাই উপজেলার কৃষি অফিসার তার নিজস্ব ফেসবুক আইডি হ বিব আল মুসলিমীন থেকে সনাতন ধর্ম নিয়ে উস্কানিমূলক লোখা ও বিশ্ব কবি রাবিন্দ্রনাথ নাথ, ও জাতীয় পতাকা জাতীয় সংগীত নিয়ে কুরুচিপূর্ণ লেখার প্রতিবাদে ১৪ অক্টোবর (বুধবার) লাখাই উপজেলা পরিষদের সামনে বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ ও হিন্দু বুদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের উদ্যোগে এক মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে । হিন্দু বুদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের সাধারন সম্পাদক দেবাশীষ আচার্য এর সভাপতিত্বে পুজা উদযাপন পরিষদ এর সাধারণ সম্পাদক আশীষ দাশ গুপ্তের পরিচালনায় বক্তব্য রাখেন পুজা উদযাপন পরিষদ এর সাবেক সাধারন সম্পাদক সম্পাদ রায়, বামৈ শ্রী শ্রী দূর্গা পুজা উদযাপন পরিষদ সহ সভাপতি শমিরন শীল, অপরাজিতা সংঘের সভাপতি সৌরভ দেব প্রমুখ, বক্তারা বলেন সনাতন হিন্দু ধর্মের নিয়ে আপত্তিকর লেখা লেখে সনাতন ধর্মালম্বীদের ধর্মীয় অনুভূতিতে আঘাত ও মানহানি হয়েছে। মানববন্ধনে বক্তারা আরো বলেন অবিলম্বে এই কৃষি অফিসারকে দ্রুত গ্রেফতার করে আইন অনুযায়ী ব্যবস্হা গ্রহন করতে প্রশাসনের প্রতি আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category