আজ ১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ৩০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : রাত ১:৪২

বার : শুক্রবার

ঋতু : হেমন্তকাল

খলিলপুর ইউনিয়নে নারী নির্যাতনের বিরুদ্ধে জনসচেতনতা তৈরির লক্ষ্যে পুলিশ-জনতা সমাবেশ অনুষ্ঠিত

মৌলভীবাজার বিশেষ প্রতিনিধিঃ

 

নারীর প্রতি সহিংসতা নিরসনে আপনার পুলিশ আপনার পাশে এ স্লোগানকে সামনে রেখে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে জনসচেতনতা তৈরির লক্ষ্যে পুলিশ-জনতা সমাবেশ ২০২০ অনুষ্ঠিত হয়েছে।খলিলপুর ইউনিয়নে নারী নির্যাতনের বিরুদ্ধে জনসচেতনতা তৈরির লক্ষ্যে পুলিশ-জনতা সমাবেশ অনুষ্ঠিত
আজ শনিবার ১৭ই অক্টোবর সকালে মৌলভীবাজার সদর মডেল থানার আয়োজনে সদর উপজেলার খলিলপুর ইউনিয়ন পরিষদে ০৪ নং বিট নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট এলাকা ভিত্তিক পুলিশ-জনতা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মৌলভীবাজার সদর মডেল থানার নিয়ন্ত্রণাধীন শেরপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ অফিসার সাব্বির আহসান এর সভাপতিত্বে ও খলিলপুর ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের সদস্য তাহের উদ্দিন এর পরিচালনায়
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১নং খলিলপুর ইউনিয়নের চেয়ারম্যান অরবিন্দ পোদ্দার বাচ্চু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,দৈনিক সমকাল পত্রিকার মৌলভীবাজার জেলা প্রতিনিধি নুরুল ইসলাম, শেরপুর প্রেসক্লাবের সভাপতি সিহাবুর রহমান সিহাব। ১নং খলিলপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি অলিউর রহমান অলি,কবি ও সাহিত্যক ভাদগাও উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল্লা আল মামুন।

শুরুতেই শুভেচ্ছা বক্তব্য রাখেন, শেরপুর প্রেসক্লাবের সভাপতি সিহাবুর রহমান সিহাব।
এসময়ে প্রধান অতিথি তার বক্তব্য বলেন,ধর্ষণের মত যে কোনো অভিযোগ পাওয়ার সাথে, অভিযোগটি প্রমান না হওয়া পর্যন্ত কাউকে দোষী বলা যাবে না। এছাড়া নারী নির্যাতন ও ধর্ষন প্রতিরোধে প্রতিটি পরিবার এবং সমাজের সকল শ্রেণী পেসার মানুষকে সচেতন ও ঐক্যবদ্য হওয়ার আহ্বান জানান তিনি।

অন্যানদের মধ্যে বক্তব্য রাখেন,খলিলুর ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডে সদস্য নজমুল ইসলাম,খলিলপুর ইউনিয়ন পরিষদের ৭,৮,৯ নং ওয়ার্ডে মহিলা সদস্য রুনী বেগম। ১,২ ও ৩নং ওয়ার্ডে মহিলা সদস্য হুসনা বেগম। মোজাহিদ হোসেন,৭নং ওয়ার্ডে সদস্য বক্কর মিয়া। এ,এস আই মোশাহিদ কামাল,মোঃইসমাইল সহ আরও অনেকে।
সমাপনি বক্তব্যে সাব্বির আহসান বলেন,ধর্ষণের শাস্তি এখন মৃত্যুদন্ড,নারীদের সাথে সহিংসতা করে কেউ পার পাবে না।নারী নির্যাতনকারী ও ধর্ষণ কারীদের সমাজে তাদের কোনো স্থান নেই এব্যাপারে পুলিশের আরও কঠোর ভাবে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category