আজ ৩রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : রাত ১১:০২

বার : বৃহস্পতিবার

ঋতু : বর্ষাকাল

হবিগঞ্জে ৪ সাংবাদিক বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন

.
এইচ অার রুবেল বিশেষ প্রতিনিধি হবিগঞ্জ ঃ হবিগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক প্রভাকরের ৪ সাংবাদিকের উপর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে বিশাল মানববন্ধন করেছে অনলাইন টিভি সাংবাদিক ইউনিটি। রবিবার দুুপুরে জেলা প্রশাসক কার্যালয় সংলগ্ন রাস্তায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সাংবাদিক অপু চৌধুরীর সভাপতিত্বে ও সংগঠনের সাধারণ সম্পাদক রহমত আলীর পরিচালনায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন- জেলা বাসদের সভাপতি পীযূষ চক্রবর্তী, পরিবেশ আন্দোলনের সাধারণ সম্পাদক তোফাজ্জল সোহেল, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক রাসেল চৌধুরী, ইন্ডিপেন্ডেন্ট টিভির জেলা প্রতিনিধি নুরুজ্জামান চৌধুরী শওকত, মাছরাঙা টিভির জেলা প্রতিনিধি চৌধুরী মাসুদ আলী ফরহাদ, যমুনা টিভির জেলা প্রতিনিধি প্রদীপ দাস সাগর,দৈনিক বাংলাদেশের খবরের জেলা প্রতিনিধি ফয়সল চৌধুরী, আমার সংবাদের জেলা প্রতিনিধি মীর আবদুল কাদির, বাংলাদেশ বুলেটিনের জেলা প্রতিনিধি জাহেদ আলী মামুনসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এ সময় তারা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানন। অন্যথায় কঠোর আন্দোলনের হুশিয়রী দেন।

উল্লেখ্য, গত ৩০ আগস্ট ও ৩ সেপ্টেম্বর মাধবুর উপজেলার বাঘাসুরা ইউনিয়নের চেয়ারম্যান সাহাব উদ্দিন আহম্মদের দুর্নীতি-অনিয়ম নিয়ে দুটি সংবাদ প্রকাশ দৈনিক প্রভাকর। এতে তিনি ক্ষিপ্ত হয়ে ১৪ সেপ্টেম্বর হবিগঞ্জের জ্যেষ্ঠ বিচারিক হাকিম (আমল-৬) আদালতে ২০ কোটি টাকার মানহানী মামলা দায়ের করেন। মামলায় আসামী করা হয় মামলার আসামিরা হলেন, দৈনিক প্রভাকরের সম্পাদক মো. আব্দুল হালীম, ভারপ্রাপ্ত সম্পাদক মো. সহিবুর রহমান, বার্তা সম্পাদক আজহারুল ইসলাম চৌধুরী মুরাদ ও সংশ্লিষ্ট প্রতিবেদকে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category