শিরোনাম
মনপুরা কলাতলী শাখা সিডিপিএস ভোলা জেলা চর উন্নয়ন বসতি প্রকল্প বিনামূল্যে গবাদি পশুর ভ্যাকসিন বিতরণ করা হয় বরগুনায জমি নিয়ে বিরোধের জন্য মামলার বাদির মামার উপরে হামলা বেতন বৃদ্ধির দাবিতে মহাসড়কে শ্রমিকদের বিক্ষোভ রমজানে এতেকাফের ফজিলত অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৪৬ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

পাশ হওয়া কৃষি বিশ্ব বিদ্যালয়ের স্থান পরিবর্তন করে বানিয়াচঙ্গে স্থাপন করার দাবিতে মানববন্ধন।।

Coder Boss / ২০৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০

রিতেষ কুমার বৈষ্ণব (হবিগঞ্জ জেলা প্রতিনিধি)

হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলায় কৃষি বিশ্ব বিদ্যালয় স্থাপনের দাবীতে মানববন্ধন অনুষ্টিত হয়েছে।
বানিয়াচং উপজেলার নাগুড়া আঞ্চলিক ধান গবেষনা ইনষ্টিটিউটের পাশের খাস জমিতে প্রস্তাবিত কৃষি বিশ্ব বিদ্যালয় স্থাপনের দাবীতে মানববন্ধন অনুষ্টিত হয়েছে।।
গতকাল ২০অক্টোবর মঙ্গলবার সকাল ১১ঘটিকার সময় হবিগঞ্জ-বানিয়াচং আঞ্চলিক মহসড়কের রত্না বাজার হইতে সুবিদপুর পর্যন্ত মানববন্ধন অনুষ্টিত হয়।

মানব বন্ধনকারীগন জানান, জাতীয় সংসদে সদ্য পাশ হওয়া দেশের সপ্তম কৃষি বিশ্ব বিদ্যালয়টি বানিয়াচং উপজেলার নাগুড়া আঞ্চলিক ধান গবেষনা ইনষ্টিটিউটের পাশে স্থাপন করার জন্য দাবী জানানো হয়েছিল কিন্তু পাশ হওয়া বিশ্ব বিদ্যালয় আইনে বিশ্ব বিদ্যালয়ের অবস্থান হবিগঞ্জ সদর উপজেলাকে চিহ্নিত করায় বানিয়াচংবাসী মর্মাহত হয়েছেন।

বক্তাগন আরো জানান- বানিয়াচং উপজেলায় স্থাপন করা হলে যে কোন সময় বিশ্ব বিদ্যালয় চালু করা যাবে।
কারন এখানে অবকাঠামোগত ও ভূমির কোন সমস্যা নাই। এখানে ১শ একর খাস ভূমি সহ বাকী ভূমির সহজলভ্যতার কারনে সরকারের প্রায় হাজার কোটি টাকা বেঁচে যাবে।

তাছড়া হবিগঞ্জ জেলা সদর থেকে দেড় কিলোমিটার দূরত্বে ও জেলার মধ্যবর্তী স্থানে হওয়ায় এর অবস্থান হবে সবার জন্য সুবিধাজনক।

গতকাল ২০অক্টোবর মঙ্গলবার সকাল ১১ঘটিকার সময় হবিগঞ্জ-বানিয়াচং আঞ্চলিক মহসড়কের রতœা হইতে সুবিদপুর পর্যন্ত মানববন্ধন অনুষ্টিত হয়।

আওয়ামীলীগ নেতা আলী আক্তার চৌধুরীর সভাপতিত্বে এবং হাবিবুর রহমান চৌধুরীর পরিচালনায় মানববন্ধনে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ফারুক আমীন, হাসিনা আক্তার, প্রধান শিক্ষক এমএ তাহের,ব্যাবসায়ী নেতা কাউছার চৌধুরী,

শেখএবাদত,ইমনচৌধুরী,শেখতানভীর,আশরাফুল সরদার,আলি ইসলাম,শিমুল,হিরা মিয়া,জাহাঙ্গীর মিয়া,মাহমুদ,লাল মিয়া,হারুন চৌধুরী,আলী হায়দার,কাশেম মিয়া প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন