শিরোনাম
শাল্লা প্রেসক্লাবের উদ্যোগে ত্রাণ বিতরণ। ‘ভারত বাংলাদেশের কল্যাণ চায় না’-অধ্যক্ষ ইউনুস আহমেদ। সুবর্ণচরে ব্যবসায়ীর চুরি হওয়া মালামাল উদ্ধার সিলেটে বৃষ্টি,আবারও বন্যার পানি বাড়তে শুরু করেছে সুবর্ণচরে সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময় সাতক্ষীরার আশাশুনি বিভিন্ন সড়কে পুলিশের অভিযান চিলাউড়া হলদিপুর ইউনিয়নের আশ্রয় কেন্দ্রেগুলিতে বিএনপির পক্ষ থেকে খাবার ও ত্রাণ সামগ্রী বিতরণ ঠাকুরগাঁওয়ে ট্রেনে কাটা পড়ে একজনের মৃত্যু হিলফুল ফুজুল তরুণ সংঘের সম্মানিত উপদেষ্টা যুক্তরাজ্যর প্রবাসী সামছুল আলম খান শাহীন মহোদয়কে সম্মাননা স্মারক প্রদান করা হয় সাতক্ষীরা আশাশুনিতে মাদকের অপব্যবহার ও পাচার বিরোধী দিবস পালিত
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০২:০৬ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

পাশ হওয়া কৃষি বিশ্ব বিদ্যালয়ের স্থান পরিবর্তন করে বানিয়াচঙ্গে স্থাপন করার দাবিতে মানববন্ধন।।

Coder Boss / ৭৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০

রিতেষ কুমার বৈষ্ণব (হবিগঞ্জ জেলা প্রতিনিধি)

হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলায় কৃষি বিশ্ব বিদ্যালয় স্থাপনের দাবীতে মানববন্ধন অনুষ্টিত হয়েছে।
বানিয়াচং উপজেলার নাগুড়া আঞ্চলিক ধান গবেষনা ইনষ্টিটিউটের পাশের খাস জমিতে প্রস্তাবিত কৃষি বিশ্ব বিদ্যালয় স্থাপনের দাবীতে মানববন্ধন অনুষ্টিত হয়েছে।।
গতকাল ২০অক্টোবর মঙ্গলবার সকাল ১১ঘটিকার সময় হবিগঞ্জ-বানিয়াচং আঞ্চলিক মহসড়কের রত্না বাজার হইতে সুবিদপুর পর্যন্ত মানববন্ধন অনুষ্টিত হয়।

মানব বন্ধনকারীগন জানান, জাতীয় সংসদে সদ্য পাশ হওয়া দেশের সপ্তম কৃষি বিশ্ব বিদ্যালয়টি বানিয়াচং উপজেলার নাগুড়া আঞ্চলিক ধান গবেষনা ইনষ্টিটিউটের পাশে স্থাপন করার জন্য দাবী জানানো হয়েছিল কিন্তু পাশ হওয়া বিশ্ব বিদ্যালয় আইনে বিশ্ব বিদ্যালয়ের অবস্থান হবিগঞ্জ সদর উপজেলাকে চিহ্নিত করায় বানিয়াচংবাসী মর্মাহত হয়েছেন।

বক্তাগন আরো জানান- বানিয়াচং উপজেলায় স্থাপন করা হলে যে কোন সময় বিশ্ব বিদ্যালয় চালু করা যাবে।
কারন এখানে অবকাঠামোগত ও ভূমির কোন সমস্যা নাই। এখানে ১শ একর খাস ভূমি সহ বাকী ভূমির সহজলভ্যতার কারনে সরকারের প্রায় হাজার কোটি টাকা বেঁচে যাবে।

তাছড়া হবিগঞ্জ জেলা সদর থেকে দেড় কিলোমিটার দূরত্বে ও জেলার মধ্যবর্তী স্থানে হওয়ায় এর অবস্থান হবে সবার জন্য সুবিধাজনক।

গতকাল ২০অক্টোবর মঙ্গলবার সকাল ১১ঘটিকার সময় হবিগঞ্জ-বানিয়াচং আঞ্চলিক মহসড়কের রতœা হইতে সুবিদপুর পর্যন্ত মানববন্ধন অনুষ্টিত হয়।

আওয়ামীলীগ নেতা আলী আক্তার চৌধুরীর সভাপতিত্বে এবং হাবিবুর রহমান চৌধুরীর পরিচালনায় মানববন্ধনে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ফারুক আমীন, হাসিনা আক্তার, প্রধান শিক্ষক এমএ তাহের,ব্যাবসায়ী নেতা কাউছার চৌধুরী,

শেখএবাদত,ইমনচৌধুরী,শেখতানভীর,আশরাফুল সরদার,আলি ইসলাম,শিমুল,হিরা মিয়া,জাহাঙ্গীর মিয়া,মাহমুদ,লাল মিয়া,হারুন চৌধুরী,আলী হায়দার,কাশেম মিয়া প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন