শিরোনাম
স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন স্বাধীনতা দিবসে বীর শহিদদের প্রতি পুনাকের শ্রদ্ধাঞ্জলি
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:১৭ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

হবিগঞ্জের বানিয়াচঙ্গে ৯ নং এবং ১৫নং ইউপিতে পৃথক পৃথক দুই ওয়ার্ডে উপনির্বাচন।।

Coder Boss / ২১৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০

রিতেষ কুমার বৈষ্ণব (হবিগঞ্জ জেলা প্রতিনিধি)

হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার শূন্য হওয়া দুটি ইউনিয়নের দুটি ওয়ার্ডে উপনির্বাচন অনুষ্টিত হবে।
আজ ২০ অক্টোবর মঙ্গলবার উপনির্বাচন অনুষ্টিত হওয়ার দিন ধার্য্য রয়েছে।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়,বানিয়াচং উপজেলার ৯ নং পুকড়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ড এবং ১৫ নং পৈলারকান্দি ইউনিয়নের ৩ নং সংরক্ষিত ওয়ার্ডে উপনির্বাচন অনুষ্টিত হবে।

উপনির্বাচনে পুকড়া ইউনিয়নের সাধারন ওয়ার্ডে প্রতিদ্বন্দিতা করছেন ৩জন প্রার্থী এবং পৈলারকান্দি ইউনিয়নের ওয়ার্ডে ২জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন।

গতকালই (১৯অক্টোবর সোমবার) নির্বাচনী সরঞ্জাম সহ আইনশৃঙ্খলা বাহিনী ও কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ও কর্মীগন স্ব-স্ব কেন্দ্রে অবস্থান নিয়েছেন।

এ ব্যাপারে উপজেলা নির্বাচন কর্মকর্তা আরমান ভূইয়া জানান, দুইজন ইউপি সদস্য‘র মৃত্যুজনিত কারনে নির্বাচনী বাধ্যবাধকতার কারনে উপনির্বাচন অনুষ্টিত হচ্ছে।
শতভাগ শান্তিপূর্নভাবে ভোট গ্রহনের জন্য আমাদের সকল প্রস্তুতি রয়েছে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা বলেন, উপনির্বাচনে কোন অনিয়ম যাতে না হয় সে ব্যাপারে সংশ্লিষ্টদেরকে বলা হয়েছে।

স্থানীয়ভাবে কোন ব্যাক্তি বা গোষ্টি আইনশৃঙ্খলার বিঘ্ন ঘটালে বিষয়টি কঠোরভাবে দমন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন