আজ ৩রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : রাত ১০:৫৫

বার : বৃহস্পতিবার

ঋতু : বর্ষাকাল

শারদীয় শুভেচ্ছা জানিয়েছেন   চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী মোঃ জামাল হোসেন 

 

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি ঃ

হিন্দু সম্প্রদায়ির সবচেয়ে বড় ধর্মীয় উৎসব আসন্ন শারদীয় দূর্গাপূজায় আমার সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর  উপজেলার দক্ষিণ বাদাঘাট   ইউনিয়নের হিন্দু সম্প্রদায়ের সকল স্তরের ভক্তবৃন্দসহ সুনামগঞ্জ জেলার সর্বস্তরের জনসাধারনকে অগ্রিম শারদীয় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন আগামী ইউনিয়ন পরিষদ নিার্বচনে সম্ভাব্য আওয়ামীলীগের নৌকা প্রতিকের মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান পদপ্রার্থী ও আওয়ামী লীগে নেতা, ৭১’এর বীর মুক্তিযুদ্ধার ও সাবেক চেয়ারম্যান মোঃ জিল্লুর রহমান এর ছেলে  মোঃ জামাল হোসেন। তিনি বলেন সম্প্রদায়িক সম্প্রীতির এই দেশে ধর্ম যার যার উৎসব সবার আমার নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ম শেখ হাসিনার এই শ্লোগান হলো সাম্প্রদায়িক সম্প্রীতির শ্লোগান। তাই প্রতিটি ধর্মের লোকজন সবাই মিলে উৎসবমূখর পরিবেশে এই শারদীয় দূর্গোৎসবে সামাজিক দূরত্ব মেনে নিজেকে নিরাপদে রেখে এবং নির্বিঘ্নে বিজয়া দশমী পর্যন্ত পূজোর কাজ পরিচালনা করতে সকলের সহযোগিতা প্রত্যাশা করেন। তিনি আবারো শারদীয় দূর্গোৎসবে দক্ষিণ বাদাঘাট ইউনিয়নবাসীসহ  সুনামগঞ্জের জনসাধারনকে  শুভেচ্ছা জানান।

কিন্তু আজ পৃথিবীর মাঝে করোনা নামক এমনই এক মহামারী এসে উপস্থিত হয়েছে যায় দরুন অনেকটা নিরুপায় হয়ে বলতে মানতে ও নির্দেশনা দিতে বাধ্য হচ্ছে যে, সামাজিক দুরত্ব বজায়ে রাখুন ও সংস্পর্শ মুক্ত থাকুন। কঠিন এই বাস্তবতার মুখোমুখি হয়ে বিশ্বের মানুষ তথা বাংলাদেশের সকল জনসাধারণ ও দক্ষিণ বাদাঘাট ইউনিয়ন বাসীকে   পালন করতে হবে এমন দায়িত্বশীল আচরণ।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে একটি সুখী, সমৃদ্ধ, অসাম্প্রদায়িক ও সন্ত্রাস-জঙ্গীবাদ মুক্ত জাতি গঠনে সর্বক্ষেত্রে পবিত্র ঈদুল আযহার শিক্ষার প্রতিফলন ঘটাতে সকলের প্রতি আহ্বান জানান মোঃ জামাল হোসেন ।

শুভেচ্ছান্তে

মোঃ জামাল হোসেন

চেয়ারম্যান পদপ্রার্থী

দক্ষিণ বাদাঘাট   ইউনিয়ন পরিষদ

বিশ্বম্ভরপুর, সুনামগঞ্জ।

সোহেল আহমদ সাজু

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি

০১৭১০-৩৪১৭৪৮

২২-১০-২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category