শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৫৯ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

জকিগঞ্জে ইফজাল চৌধুরী ফাউন্ডেশন এন্ড এডুকেশন ট্রাস্ট এর উদ্যোগে বিনামূল্যে অস্বচ্ছল শিক্ষার্থীদের কম্পিউটার ও সেলাই প্রশিক্ষণ প্রকল্পের শুভ উদ্ভোধন করা হয়।

Coder Boss / ২২৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০

কামরুল ইসলামঃ- স্টাফ রিপোর্টার::-

জকিগঞ্জের অসহায় গরিব মানুষের পাশে মানবতার ফেরিওয়ালা জকিগঞ্জের কৃতি সন্তান যুক্তরাষ্ট্র প্রবাসী ইফজাল চৌধুরীর নিজ অর্থায়নে,নিজ হাতে গড়া ইফজাল চৌধুরী ফাউন্ডেশন এন্ড এডুকেশন ট্রাস্ট। যার লক্ষ্য উদ্দেশ্য হলো জকিগঞ্জের পিছিয়ে পড়া বেকার ছেলে -মেয়েদের কে কর্মমুখী করে গড়ে তুলা। জকিগঞ্জ অসহায় শিক্ষার্থীদেকে শিক্ষা ক্ষেত্রে অনুদান এবং তাদেরকে শিক্ষা মুখী করে গড়ে তোলা ও বেকার দূরীকরণ করা। ফাউন্ডেশন ৫ বছর মেয়াদী একটি পরিকল্পনা আছে যা এখন থেকে বাস্তবায় করা শুরু হয়েগেছে। যার মাধ্যমে জকিগঞ্জে অসহায় শিক্ষার্থীদের বই বিতরণ, কম্পিউটার প্রশিক্ষন, সেলাই প্রশিক্ষণ সহ নানা প্রকল্প রয়ছে ফাউন্ডেশনের।
আজ ২৩ অক্টোবর (শুক্রবার) সকাল ১১ ঘটিকার সময় স্থানীয় জকিগঞ্জ উপজেলার কালিগঞ্জ বাজারে ফাউন্ডেশনের কার্যালয়ে বিনামূল্যে কম্পিউটার ও সেলাই প্রশিক্ষণে কার্যক্রম শুরু করা হয়।

এতে পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস এসোসিয়েশন অব জকিগঞ্জ এর আহ্বায়ক তানভীর আল হাসান এর পরিচালনায়। পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন হাবিবুর রহমান।

উক্ত উদ্ভোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ট্রাস্টের চেয়ারম্যান ইফজাল আহমেদ চৌধুরী, প্রধান অতিথি জকিগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা আব্দুস সবুর, প্রধান বক্তা জকিগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুস সালাম, বিশেষ অতিথি ইফজাল চৌধুরী ফাউন্ডেশনের উপদেষ্টা মাস্টার মালেক আহমদ, জুনেল আহমদ চৌধুরী, ব্যাংক কর্মকর্তা আবদুল গনি, ব্যাংক কর্মকর্তা জয়নুল ইসলাম খা, ট্রাস্টের সচিব কামাল আহমদ, মশিউর রহমান চৌধুরী, কবির আহমদ, সেলাই প্রশিক্ষণের শিক্ষক নুরজাহান খানম, জেডএসির সাবেক সভাপতি সাকিব আল হাসান, সংবাদ কর্মি সুমন আহমদ, হাবিবুর রহমান, আমিনুল ইসলাম চৌধুরী, রামিম চৌধুরী, কামরুল ইসলাম, মিজানুর রহমান চৌধুরী প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন