বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৪৫ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

খেলাফত মজলিসের কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদের সদস্য অালহাজ্ব সৈয়দ আতাউর রহমানের ইন্তিকালে ছাত্র মজলিসের শোকঃ

Coder Boss / ২১৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২৪ অক্টোবর, ২০২০

সাইফঃ

বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের অন্যতম অভিভাবক ও খেলাফত মজলিসের কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য বিভিন্ন ইসলামী আন্দোলন সংগ্রামের অগ্রসৈনিক সৈয়দ আতাউর রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের মুহতারাম কেন্দ্রীয় সভাপতি মনসুরুল আলম মনসুর ও সেক্রেটারি জেনারেল মুহাম্মদ মনির হোসাইন।

নেতৃদ্বয় বলেন, সৈয়দ আতাউর রহমান বিভিন্ন ইসলামী আন্দোলন সংগ্রামের অগ্রসৈনিক ছিলেন। খেলাফত প্রতিষ্ঠার সংগ্রামের একজন নিবেদিতপ্রাণ নেতা ছিলেন। তিনি বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের অন্যতম অভিভাবক ছিলেন। তাঁর মৃত্যুতে সৃষ্ট শূণ্যতা পূরণ হবার নয়।
প্রদত্ত যৌথ শোক বাণীতে ছাত্র মজলিসের নেতৃদ্বয় মরহুম অালহাজ্ব সৈয়দ আতাউর রহমানের রুহের মাগফিরাত ও তাঁর জন্য জান্নাতুল ফিরদাউস কামনা করে মহান আল্লাহর দরবারে দু’য়া করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

উল্লেখ্য: আজ ২৪ অক্টোবর শনিবার সকাল সাড়ে ৬টায় সিলেটের মাউন্ট এডোরা হাসপাতালে ইন্তিকাল করেছেন। ইন্না ল্লিাহি ওয়া ইনন্না ইলাইহি রাজিউন। তিনি বার্দ্ধক্যজনিত বিভিন্ন রোগে ভুগছিলেন। মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিলে ৮৫ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ ছেলে, ৪ মেয়ে নাতি নাতনিসহ বহু গুনগ্রাহী রেখে যান। মরহুমের জানাজা আজ বাদ আসর মরহুমের গ্রামের বাড়ী সৈয়দপুরে অনুষ্ঠিত হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন