শিরোনাম
কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ শিক্ষার্থী নির্বাচিত হয়েছেন স্বরেয়া হোসেন বর্ষা মানুষ মানুষের জন্য, সকলে বন্যার্ত অসহায় মানুষদের পাশে দাঁড়ানো উচিত…এটিএম হামিদ প্রাকৃতিক দূর্যোগে দিশেহারা সিলেট, থৈথৈ করে বাড়ছে পানি কানাইঘাটে জনস্বাস্থ্য প্রকৌশলের দ্বায়িত্বশীলরা পানি বিশুদ্ধ করন ট্যাবলেট নিয়ে উপজেলার বন্যাগ্রস্ত মানুষের পাশে বানিয়াচংয়ে বাংলা টিভি’র প্রতিষ্ঠা বার্ষিকী পালন সরকার বন্যার্তদের পাশে আছে ত্রাণের অভাব হবেনা— এমপি মানিক সিলেটে বন্যা দুর্গত এলাকা পরিদর্শন ও ত্রাণ সামগ্রী বিতরন করেন পররাষ্ট্রমন্ত্রী আব্দুল মোমেন ঘাটাইল উপজেলায় আশ্রয়ন প্রকল্পের অধীনে বরাদ্দকৃত ঘরে ফাটল ছাতকে বন্যার অবনতি,নদ-নদীতে পানি বৃদ্ধি অব্যাহত উপজেলা সদরের সাথে সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন গোবিন্দগঞ্জে বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুর্ধ১৭ এর সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত
শুক্রবার, ২৭ মে ২০২২, ০৬:৩৫ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

সিলেটের এক কিংবদন্তি আলহাজ্ব আতাউর রহমান এর ইন্তেকাল

Coder Boss / ১২৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২৪ অক্টোবর, ২০২০

এম. এম আতিকুর রহমান ঃ

সিলেটের এক কিংবদন্তি বীর মুজাহিদ, খেলাফত মজলিসের কেন্দ্রীয় উপদেষ্টা আলহাজ্ব সৈয়দ আতাউর রহমান আজ ২৪ অক্টোবর সকালে মাউন্ট এরোডা হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তাঁর ইন্তেকালে দেশ বিদেশে শোকের ছায়া বিরাজমান।সিলেটের এক কিংবদন্তি আলহাজ্ব আতাউর রহমান এর ইন্তেকাল

তিনি ইউকে প্রবাসী খেলাফত মজলিসের ইউরোপের পরিচালক অধ্যাপক মাওলানা আব্দুল কাদির সালেহ এর শ্বশুড় এবং সবার পরিচিত কবি সৈয়দ মবনু ও সাংবাদিক সৈয়দ নাসির আহমদদের সম্মানিত পিতা।

জগন্নাথপুরের ঐতিহ্যবাহী সৈয়দপুরের এ কৃতি সন্তান নব্বুইয়ের দশক থেকে সিলেট শহরের শাহী ইদগাহে কয়েক একর জমিতে তৈরি তাঁর সৈয়দপুর হাউস উন্মুক্ত থাকতো দিন রাত ইসলামী আন্দোলনের নেতা কর্মী ও উলামায়ে কেরামদের জন্য।

তিনি ছিলেন ইসলামের বিজয় যারা চান মনে প্রাণে এবং এজন্য সবকিছু ত্যাগ করতে রাজি এমন একজন মানুষ। প্রিন্সিপাল আল্লামা হাবীবুর রহমান রহ এর ঘনিষ্ঠ সহচর ছিলেন সৈয়দ আতাউর। আন্দোলন সংগ্রামে ছিলেন মিছিলের সামনের সারীর লোক। নিশ্চিত গুলি হবে এমন মিছিলে প্রিন্সিপাল হাবীবুর রহমান রহ এর সাথে সামনের সারীতে থাকতেন তিনি।

দেশের বাহিরে থেকে অথবা ঢাকা থেকে কোনো বড় আলেম, বুজুর্গ ব্যাক্তি সিলেট গিয়েছেন অথচ চাচার বাসায় যাননি এমন কাউকে খুজে পাওয়া যাবেনা। তাদের মেহমানদারি করার জন্য পাগলপারা থাকতেন।

আল্লাহ তায়ালা এই আলেমভক্ত বীর মুজাহিদ সৈয়দ আতাউর রহমান কে ক্ষমা করুন এবং জান্নাতুল ফেরদৌসের মেহমান হিসেবে কবুল করুন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন