শিরোনাম
মালদ্বীপে পার্লামেন্ট নির্বাচনে ‘মুইজ্জু’র অভূতপূর্ব জয় গ্যাস সংকটে বন্ধ হল ফেঞ্চুগঞ্জের সারকারখানা ‘সুবর্ণা’ গণধর্ষণ ও হত্যামামলার রহস্য উদঘাটন জৈন্তাপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে আব্দুল গফফার চৌধুরী খসরু জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি’র মৃত্যু জৈন্তাপুর প্রেসক্লাবে দৈনিক সাময়িক প্রসঙ্গ’র বার্তা সম্পাদক-এর শুভেচ্ছা বিনিময় ‘সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা’র উপদেষ্টা পরিষদ গঠন কিছু কিছু মিডিয়া আমার নামে অপপ্রচার চালাচ্ছে; ব্যারিস্টার সুমন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:১৮ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

সিলেটের এক কিংবদন্তি আলহাজ্ব আতাউর রহমান এর ইন্তেকাল

Coder Boss / ২৬৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২৪ অক্টোবর, ২০২০

এম. এম আতিকুর রহমান ঃ

সিলেটের এক কিংবদন্তি বীর মুজাহিদ, খেলাফত মজলিসের কেন্দ্রীয় উপদেষ্টা আলহাজ্ব সৈয়দ আতাউর রহমান আজ ২৪ অক্টোবর সকালে মাউন্ট এরোডা হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তাঁর ইন্তেকালে দেশ বিদেশে শোকের ছায়া বিরাজমান।সিলেটের এক কিংবদন্তি আলহাজ্ব আতাউর রহমান এর ইন্তেকাল

তিনি ইউকে প্রবাসী খেলাফত মজলিসের ইউরোপের পরিচালক অধ্যাপক মাওলানা আব্দুল কাদির সালেহ এর শ্বশুড় এবং সবার পরিচিত কবি সৈয়দ মবনু ও সাংবাদিক সৈয়দ নাসির আহমদদের সম্মানিত পিতা।

জগন্নাথপুরের ঐতিহ্যবাহী সৈয়দপুরের এ কৃতি সন্তান নব্বুইয়ের দশক থেকে সিলেট শহরের শাহী ইদগাহে কয়েক একর জমিতে তৈরি তাঁর সৈয়দপুর হাউস উন্মুক্ত থাকতো দিন রাত ইসলামী আন্দোলনের নেতা কর্মী ও উলামায়ে কেরামদের জন্য।

তিনি ছিলেন ইসলামের বিজয় যারা চান মনে প্রাণে এবং এজন্য সবকিছু ত্যাগ করতে রাজি এমন একজন মানুষ। প্রিন্সিপাল আল্লামা হাবীবুর রহমান রহ এর ঘনিষ্ঠ সহচর ছিলেন সৈয়দ আতাউর। আন্দোলন সংগ্রামে ছিলেন মিছিলের সামনের সারীর লোক। নিশ্চিত গুলি হবে এমন মিছিলে প্রিন্সিপাল হাবীবুর রহমান রহ এর সাথে সামনের সারীতে থাকতেন তিনি।

দেশের বাহিরে থেকে অথবা ঢাকা থেকে কোনো বড় আলেম, বুজুর্গ ব্যাক্তি সিলেট গিয়েছেন অথচ চাচার বাসায় যাননি এমন কাউকে খুজে পাওয়া যাবেনা। তাদের মেহমানদারি করার জন্য পাগলপারা থাকতেন।

আল্লাহ তায়ালা এই আলেমভক্ত বীর মুজাহিদ সৈয়দ আতাউর রহমান কে ক্ষমা করুন এবং জান্নাতুল ফেরদৌসের মেহমান হিসেবে কবুল করুন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন