আজ ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : দুপুর ১২:০১

বার : বুধবার

ঋতু : হেমন্তকাল

সিলেটে নারী নির্যাতন ও রায়হান হত্যার প্রতিবাদে ৭১’র চেতনার মানববন্ধন

 

কামরুল ইসলাম,স্টাফ রিপোর্টার:

সিলেটে ঐতিহ্যবাহী এমসি কলেজ ছাত্রাবাসে নারী ধর্ষন ও পুলিশ হেফাজতে রায়হান হত্যাসহ সারাদেশে নারী ও শিশু নির্যাতনের প্রতিবাদে সিলেটে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৪ অক্টোবর) বিকেল ২.৩০টায় সিলেট কেন্দ্রীয় শহীদমিনারের সামনে এই মানববন্ধনের আয়োজন করে ৭১’চেতনা সিলেট জেলা শাখা।

মানববন্ধনে সভাপতিত্ব করেন সংগঠনের সিলেট জেলা সহ সভাপতি আব্দুল মোমিন। সাধারণ সম্পাদক আব্দুর রহমানের পরিচালনায় মানববন্ধনের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন সংগঠনের জেলা রক্তদান বিষয়ক সম্পাদক মুহিবুর রহমান সুয়েব।

বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শুকরান আহমেদ রানা, সিলেট জেলা কমিটির সহ সাংগঠনিক সম্পাদক এস এম রাসেল, সংগঠনের দক্ষিন সুরমা উপজেলার আহবায়ক আবু বক্কর, ওসমানী নগর উপজেলার আহবায়ক শিমুল আহমদ ও জকিগঞ্জ উপজেলার আহবায়ক এইচ এন ইমরান।

বক্তব্যে নেতৃবৃন্দ বলেন হযরত শাহজালাল (র:) ও হযরত শাহপরান (র:) এর স্মৃতি বিজরিত পূর্ণভূমি সিলেটে বার বার অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটতেছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। পাশাপাশি এসব ঘটনার সাথে যারা জড়িত তাদের দৃষ্টান্তমূলক শাস্তিও দাবী করেন বক্তারা।

মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন সংগঠনের জেলা সমাজকল্যাণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, সহ তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক জাকিরুল আলম, সহ সাহিত্য ও প্রকাশনা সম্পাদক সাদমান সাকিব, শিক্ষা বিষয়ক সম্পাদক শাহরিয়ার আহমদ তপু, সহ পাঠচক্র বিষয়ক সম্পাদক জুবায়ের খান তানিম, জেলা শাখার কার্যকরী সদস্য মুক্তার হোসেন মান্না, আবু সাহেদ চৌধুরী সুহিন, সজিব আহমদ, আশরাফ আহমদ, অপূর্ব অপু, রাসেল আহমদ, বিয়ানীবাজার উপজেলার আহবায়ক রুমন আহমদ, দক্ষিণ সুরমা উপজেলা আহবায়ক কমিটির সদস্য সচিব মো. পারভেজ আহমদ, সদস্য মামুন আহমদ ইমরান, সামাদ হোসেন ছামী, সাহেদ আহমদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category