শিরোনাম
জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে জুবায়ের আহমদ মনি তালুকদার
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৫১ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

সিলেটে নারী নির্যাতন ও রায়হান হত্যার প্রতিবাদে ৭১’র চেতনার মানববন্ধন

Coder Boss / ২৪৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২৪ অক্টোবর, ২০২০

 

কামরুল ইসলাম,স্টাফ রিপোর্টার:

সিলেটে ঐতিহ্যবাহী এমসি কলেজ ছাত্রাবাসে নারী ধর্ষন ও পুলিশ হেফাজতে রায়হান হত্যাসহ সারাদেশে নারী ও শিশু নির্যাতনের প্রতিবাদে সিলেটে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৪ অক্টোবর) বিকেল ২.৩০টায় সিলেট কেন্দ্রীয় শহীদমিনারের সামনে এই মানববন্ধনের আয়োজন করে ৭১’চেতনা সিলেট জেলা শাখা।

মানববন্ধনে সভাপতিত্ব করেন সংগঠনের সিলেট জেলা সহ সভাপতি আব্দুল মোমিন। সাধারণ সম্পাদক আব্দুর রহমানের পরিচালনায় মানববন্ধনের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন সংগঠনের জেলা রক্তদান বিষয়ক সম্পাদক মুহিবুর রহমান সুয়েব।

বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শুকরান আহমেদ রানা, সিলেট জেলা কমিটির সহ সাংগঠনিক সম্পাদক এস এম রাসেল, সংগঠনের দক্ষিন সুরমা উপজেলার আহবায়ক আবু বক্কর, ওসমানী নগর উপজেলার আহবায়ক শিমুল আহমদ ও জকিগঞ্জ উপজেলার আহবায়ক এইচ এন ইমরান।

বক্তব্যে নেতৃবৃন্দ বলেন হযরত শাহজালাল (র:) ও হযরত শাহপরান (র:) এর স্মৃতি বিজরিত পূর্ণভূমি সিলেটে বার বার অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটতেছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। পাশাপাশি এসব ঘটনার সাথে যারা জড়িত তাদের দৃষ্টান্তমূলক শাস্তিও দাবী করেন বক্তারা।

মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন সংগঠনের জেলা সমাজকল্যাণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, সহ তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক জাকিরুল আলম, সহ সাহিত্য ও প্রকাশনা সম্পাদক সাদমান সাকিব, শিক্ষা বিষয়ক সম্পাদক শাহরিয়ার আহমদ তপু, সহ পাঠচক্র বিষয়ক সম্পাদক জুবায়ের খান তানিম, জেলা শাখার কার্যকরী সদস্য মুক্তার হোসেন মান্না, আবু সাহেদ চৌধুরী সুহিন, সজিব আহমদ, আশরাফ আহমদ, অপূর্ব অপু, রাসেল আহমদ, বিয়ানীবাজার উপজেলার আহবায়ক রুমন আহমদ, দক্ষিণ সুরমা উপজেলা আহবায়ক কমিটির সদস্য সচিব মো. পারভেজ আহমদ, সদস্য মামুন আহমদ ইমরান, সামাদ হোসেন ছামী, সাহেদ আহমদ প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন