আজ ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : দুপুর ২:০৭

বার : বুধবার

ঋতু : হেমন্তকাল

ফ্রান্স দুইশ কোটি মুসলমানদের কলিজায় আঘাত করেছে

শায়খ সালেহ নাজিব আল আইয়ুবী:

 

প্রতিটি মসজিদ, মাদ্রাসা, স্কুল, কলেজ সহ সর্বত্র থেকে আওয়াজ উঠুক ফ্রান্সের বিরুদ্ধে, রাষ্ট্রীয় আদেশে ফ্রান্স আজ মুসলমানদের কলিজায় আঘাত করেছে, আমাদের প্রতিবাদ কেউ না শুনলেও রওজায়ে রাসুলে আকরামে পৌছে যাবে প্রেমিকদের এই আয়োজনের খবর , এতেই আমরা ধন্য ।

হে, যুবক, হে মুসলিম উম্মাহ!
ভুলে গেলে চলবে না, যে নবী শয়নে স্বপনে “উম্মাতি উম্মাতি ” বলে কেদেঁছেন , কাঁদবেন ইয়াউমে মাহশারে, সে নবীর ইজ্জত নিয়ে বার বার এরা কুত্সা রটাবে তা হতে পারে না । খাব্বাব, খুবায়েব, জাফর তাইয়ার এর আদর্শে উজ্জীবিত আরেকজন ভারতীয় ইলমুদ্দীনের খুব প্রয়োজন। ফ্রান্সে নবীর ইজ্জত যেখানে নিরাপদ নয়, সেখানে নিরাপদ জীবনের চিন্তা ধোঁকা আর ধোঁয়াশা। নবীর ইজ্জতের মার্যাদা যেই জমিনে নেই আল্লাহর কসম সেই জমিন অভিসপ্ত! আল্লাহর কসম অভিসপ্ত! আল্লাহরকসম অভিসপ্ত !

আল্লাহরগজব পড়ুক সেই জালিমদের উপর যাঁরা আমার প্রিয়তম রাসুলকে ব্যান্গো চিত্র বানিয়ে হেয় প্রতিপন্ন করার অপচেষ্টা করেই যাচ্ছে ।
শুনে রেখো হে জালিমের দল আল্লাহর আযাব তোমাদের জন্য ইহকাল ও পরকালে নিশ্চিত ইনশা আল্লাহ।
আল্লাহ্ বলেন-নিশ্চয় যারা কষ্ট দেয় মহান আল্লাহ ও তাঁর রাসূলকে, তাদের উপরে আল্লাহ পাকের লা’নৎ তথা অভিসম্পাত দুনিয়ায় ও আখেরাতে এবং আল্লাহ তা‘লা তাঁদের জন্য লাঞ্চনার শাস্তি প্রস্তুত করে রেখেছেন (পরকালে)।
(সূরা আহযাব আয়াত নং ৫৭)

লেখক ঃ শায়েখ মাওলানা সালেহ নাজিব আল আইয়ুবী
প্রিন্সিপাল রাংজিয়ল জামেয়া নজিবিয়া ইসলামীয়া মাদ্রাসা।ফ্রান্স দুইশ কোটি মুসলমানদের কলিজায় আঘাত করেছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category