আজ ১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৩০শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : রাত ৮:০৪

বার : সোমবার

ঋতু : হেমন্তকাল

বরিশালের বানারীপাড়ায় শিক্ষক ও খতিব হাফেজ আনোয়ার হোসেন’র ইন্তেকাল

 

জাকির হোসেন, বরিশালঃ

বানারীপাড়ার আলহাজ্ব দলিল উদ্দিন দাখিল মাদরাসার শিক্ষক ও জম্বদ্বীপ জামে মসজিদের খতিব হাফেজ মো. আনোয়ার হোসেন (৬০) রোববার রাত ১টার দিকে বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন।

সর্বজন শ্রদ্ধেয় মরহুম হাফেজ মো. আনোয়ার হোসেন বানারীপাড়া বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মাওলানা এমএ কাইয়ুমের বড় ভাই।

 

তিনি দীর্ঘদিন ধরে হৃদরোগে ভূগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী,এক ছেলে ও দুই মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

সোমবার বাদ আসর উপজেলার সদর ইউনিয়নের জম্বদ্বীপ জামে মসজিদ প্রাঙ্গনে জানাজা শেষে মাছ রং গ্রামের পারিবারিক কবরস্থানে তাকে চিরনিন্দ্রায় শায়িত করা হয়।

তার মৃত্যুতে স্থানীয় সংসদ সদস্য মো. শাহে আলম,বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুক,উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম সালেহ মঞ্জু মোল্লা,ইউপি চেয়ারম্যান জিয়াউল হক মিন্টু ও আ. জলিল ঘরামী, আলহাজ্ব দলিল উদ্দিন দাখিল মাদরাসার সভাপতি মাহতাব ফকির, সুপার মাওলানা শীহাবউদ্দিন,উত্তরপাড় জামে মসজিদের খতিব মাওলানা আমজাদ হোসাইন,বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমন, সহ সভাপতি মোঃ জাকির হোসেন ও সাধারণ সম্পাদক সুজন মোল্লাসহ বিভিন্ন রাজনৈতিক,সামাজিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category