আজ ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : দুপুর ২:১২

বার : বুধবার

ঋতু : হেমন্তকাল

মাধবপুর পৌরসভা ১৩টি পূজামন্ডপ পরিদর্শন করেন,নির্বাহী অফিসার তাসনূভা নাশতারান।

ভ্রাম‍্যমান মাধবপুর প্রতিনিধি।

হবিগঞ্জের মাধবপুর পৌর সভার বিভিন্ন এলাকায় দূর্গা পূজামন্ডপ গুলো পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার তাসনূভা নাশতারান । এসময় তিনি পূজা মন্ডপে হিন্দু ধর্মীয় নাটক ও নৃত্য উপভোগ করেন।

রবিবার (২৬) অক্টোবর) রাতে উপজেলা পৌর এলাকার বিভিন্ন মন্দির পরিদর্শন করেন ও মন্ডপ ঘুরে দেখেন এবং বিভিন্ন বিষয় খোঁজখবর নেন।

এসময় উপস্থিত ছিলেন -মাধবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা শাহ মোঃ মুসলিম । পূজা উদ্যযাপন কমিটির সেক্রেটারি লিটন রায়।

মাধবপুর পৌরসভা ১৩টি পূজামন্ডপ পরিদর্শন করেন মাধবপুর উপজেলা নির্বাহী অফিসার তাসনূভা নাশতারান।

উপস্থিত ছিলেন-৫নং আন্দিউড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান মিজান । সহ রাজনৈতিক সহকর্মী বিভিন্ন অংঘ সংগঠনের নেতৃবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উপজেলা নির্বাহি অফিসার তাসনূভা নাশতারান বলেন, ধর্ম যার যার উৎসব সবার। তাই আমরা চাই হিন্দু সম্প্রদায়ের লোকজন শান্তিপূর্ণ ভাবে শারদীয় দূর্গা উৎসব পালন করবে সেটাই প্রত্যাশা করছি। আনন্দ উৎসব মুখর পরিবেশে শারদীয় দূর্গা উৎসব পালনে কেউ যদি কোন ধরনের বাধা দেয়াসহ কোন বিশৃংখলার চেষ্টা করলে তাৎক্ষনিক ভাবে আইনশৃংখলা বাহিনীকে অবগত করবেন। আর প্রতিটি পূজা মন্ডপে আইনশৃংখলা বাহিনীর সদস্যরা নজর রাখছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category