শিরোনাম
কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন স্বাধীনতা দিবসে বীর শহিদদের প্রতি পুনাকের শ্রদ্ধাঞ্জলি “হৃদয়ে শ্রীমঙ্গল”-র উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে ১২৫০টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:০৩ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

কেশবপুরে অগ্নিকান্ডে কৃষকের একমাত্র বসত ঘর ভস্মীভূত, লক্ষাধিক টাকার ক্ষতি

Coder Boss / ২১৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২৮ অক্টোবর, ২০২০

রাকিবুল হাসান সুমন, যশোর জেলা প্রতিনিধি:

যশোরের কেশবপুরে কৃষকের বসত ঘর অগ্নিকান্ডে পুড়ে ভস্মীভূত হয়েছে। এতে মালামাল পুড়ে লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। উপজেলার বারুইহাটি গ্রামের কৃষক আবুল হোসেন গাজীর বাড়িতে ওই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডে সূত্রপাত হলে তা মুহূর্তের মধ্যে আবুল হোসেন গাজীর বসত ঘরে ছড়িয়ে পড়ে। বারুইহাটি গ্রামের কৃষক আবুল হোসেন গাজীর বসত ঘরে আগুন লাগার খবর পেয়ে ও পরিবারের সদস্যদের ডাক চিৎকারে এলাকাবাসী এসে আগুন নিয়ন্ত্রণে আনে। সে ওই গ্রামের মৃত এরশাদ আলী গাজীর ছেলে। এলাকাবাসীর চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসলেও বসত ঘরসহ ঘরের ভিতরের সব আসবাবপত্রসহ খাবার পুড়ে ভস্মীভূত হয়ে যায়। আবুল হোসেন গাজী বলেন, বৈদ্যুতিক শর্ট সার্কিটের কারণে অগ্নিকান্ডের সূত্রপাত। তার একমাত্র বসত ঘর আগুনে ভস্মীভূত হয়ে প্রায় লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। বসত ঘর অগ্নিকান্ডে পুড়ে যাওয়ায় পরিবার পরিজন নিয়ে অন্যের বাড়িতে আশ্রয় নিতে হবে। খাবারের জন্য ৩দিন আগে আধামন চাল কিনে ঘরে রেখে ছিলাম তাও পুড়ে গেছে। এখন কি খাবো তাও জানিনা। সে কারণে তিনি উর্ধ্বতন কর্তৃপক্ষ ও সমাজের বিত্তবানদের নিকট সাহায্য সহযোগিতার দাবি জানিয়েছেন। সংশ্লিষ্ট ওয়ার্ডের মহিলা ইউপি সদস্য হালিমা খাতুন বলেন, চেয়ারম্যানের সঙ্গে আলাপ করে ক্ষতিগ্রস্তদের সহযোগিতার ব্যবস্থা করা হবে।

এ ব্যাপারে সাগরদাঁড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তাফিজুল ইসলাম মুক্তর কাছে জানতে চাইলে তিনি বলেন, অগ্নিকান্ডের ঘটনা শুনেছি। ঘটনাস্থল পরিদর্শন করে ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা প্রদান করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন