আজ ১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৩০শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : সকাল ৭:০৯

বার : সোমবার

ঋতু : হেমন্তকাল

মহনবী সাঃ এ-র অবমাননার প্রতিবাদে বড়লেখায় ইমাম মুয়াজ্জিন পরিষদের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

 

এম. এম আতিকুর রহমান ঃ

ফ্রান্সে বিশ্বনবী হযরত মুহাম্মদ সাঃ এ-র অবমাননাকর চিত্র প্রদর্শনীর প্রতিবাদে মৌলভীবাজারের বড়লেখায় ইমাম মুয়াজ্জিন পরিষদের উদ্যোগে আজ ২৯ অক্টোবর বাদ জুহর এক বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

পরিষদের উপজেলা সিনিয়র সহ সভাপতি মাওলানা আব্দুল বারীর সভাপতিত্বে সভাপতিত্বে ও পরিষদ নেতা মাওলানা তৌয়বুর রহমান এবং মাওলানা আবুল হাসান হাদীর পরিচালনায় বিক্ষোভ উত্তর সমাবেশে বক্তব্য রাখেন বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিবিদ মাওলানা আব্দুল খালিক, খেলাফত মজলিসের উপজেলা সভাপতি কাজী মাওলানা এনামুল হক, পরিষদের উপজেলা সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা মনোয়ার হোসেন মাহমুদী, সিনিয়র সাংবাদিক ও কলামিস্ট এম. এম আতিকুর রহমান, পরিষদের নেতা খতিব মাওঃ আব্দুল্লাহ খান, জমিয়ত নেতা মাওলানা আব্দুল্লাহ আল মামুন, পরিষদের সদর ইউনিয়ন সেক্রেটারি মাওলানা মুতাহিরুল ইসলাম, উত্তর শাহবাজপুর ইউনিয়ন সাংগঠনিক সম্পাদক মাওলানা জামিল আহমদ প্রমুখ।

উপস্থিত ছিলেন পরিষদের সহ সভাপতি মাওলানা বদরুল ইসলাম, প্রিন্সিপাল হাফিজ মাওলানা ছাদিক আহমদ, মাওলানা শেখ মো রাজু, মাওলানা নূরুল ইসলাম খান, মাওলানা হাফিজ একরাম আলী, হাফিজ মাওলানা ইয়াহইয়া আহমদ, মাওলানা শিহাব উদ্দিন, ফয়সল আলম স্বপন প্রমুখ।

বক্তারা বলেন বিশ্বে দুইশ কোটি মুসলমান থাকার পরেও কিছু দিন পর পরই কাফের মুশরিকরা মুসলমানদের প্রাণাধিক প্রিয় রাসুলুল্লাহ সাঃ এ-র অবমাননা করে থাকে। কিন্তু মুসলিম রাষ্ট্রের অনেক দেশ তীব্র নিন্দা ও প্রতিবাদ জানালেও আমাদের দেশের রাষ্ট্র সরকার তেমন কোনো জোরালো প্রতিবাদ করেনি যা মুসলমারা মেনে নিতে পারেন না। তাঁরা অবিলম্বে এরও তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ফ্রান্সের পন্য বর্জন এবং দূতাবাস সহ কুটনৈতিক সম্পর্ক ছিন্ন করার আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category