আজ ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : দুপুর ২:০৯

বার : বুধবার

ঋতু : হেমন্তকাল

ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে যাত্রীবাহি বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে অজ্ঞাত এক পুরুষ (৩৭) নিহত হয়েছেন।

পলাশ পাল স্টাফ রিপোর্টারঃ
এ ঘটনায় আহত হয়েছে আরো অন্তত ১০ জন। এদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় ৩ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাঁকিদের হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (৩০ অক্টোবর) রাত ৮টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের শায়েস্তাগঞ্জ থানার মোড়ে এ দূর্ঘটনাটি ঘটে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌফিকুল ইসলাম তৌফিক জানান, ঢাকা থেকে সিলেটগামী বিসমিল্লাহ পরিবহনের একটি যাত্রীবাহি বাস শায়েস্তাগঞ্জ থানার মোড়ে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অজ্ঞাত এক বাসযাত্রী (পুরুষ) নিহত হন। এ ঘটনায় অন্তত আরও ১০ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে ট্রাকের চালক রয়েছে বলে জানান তিনি।

ওসি বলেন- এখনও নিহত ব্যক্তির পরিচয় জানা যায়নি। তবে পুলিশ তার পরিচয় জানার চেষ্টা চালাচ্ছে।

হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. বিনতী রায় জানান- আশঙ্কাজনক অবস্থায় ৩ জনকে সিলেটে ওসমানি মেডিকেল প্রেরণ করা হয়েছে। তাদের শরীর থেকে প্রচুর রক্তকরণ হচ্ছে।

এদিকে, যাত্রীদের অভিযোগ বাস চালকের ভুলেই এ দুর্ঘটনাটি ঘটেছে। হাসপাতালে ভর্তি আহত বাসযাত্রী আহাদ আলী বলেন- ‘আমার স্ত্রীকে নিয়ে ওলিপুর থেকে মিরপুর যাওয়ার জন্য বাসে উঠি। এরপরওই লক্ষ করি চালক বেপরোয়া গতিতে বাস চালাচ্ছেন। যাত্রীরা তাকে অনেক নিষেধ করলেও তিনি শুনেনি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category