আজ ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : ভোর ৫:১৮

বার : রবিবার

ঋতু : হেমন্তকাল

বানারীপাড়ায় আব্দুল খালেক’র ছেলে মজিবুর রহমানের মুত্যুতে বিভিন্ন মহলের শোক।।

জাকির হেসেন, বরিশাল।।
গতকাল বৃহস্পতিবার বানারীপাড়া উপজেলার সলিয়াবাকপুর ইউনিয়নের বাশার বড়বাড়ি নিবাসী মরহুম আব্দুল খালেক ক্যাশিয়ারের মেঝো ছেলে ও বানারীপাড়া বন্দরের বিশিষ্ট ব্যবসায়ী মো.দুলাল মিয়ার বড় জামাতা মোঃ মজিবুর রহমান রাত ১১ঃ১০ মিনিটের সময় ঢাকা হলি ফ্যামিলি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন।(ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যু কালে তার বয়স হয়ে ছিলো ৪৫বছর।
তিনি কয়েকদিন ধরে জ্বর নিয়ে অসুস্থ ছিলেন। গত মঙ্গলবার রাতে অসুস্থ বেশি হলে বুধবার সকালে জরুরী ভাবে ঢাকা হলি ফ্যামিলি হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার রাত ১১টায় মারা যায়।
আজ শুক্রবার ফজর নামাজ বাদ তার প্রথম জানাজা নামাজ ঢাকার ডেমরা কোনাপাড়ায় তার নিজ বাড়িতে অনুষ্ঠিত হয় এবং তার দ্বিতীয় জানাজা নামাজ বানারীপাড়ার সলিয়া বাকপুর গ্রামে বাশার বড় বাড়িতে বাদ আছর অনুষ্ঠিত হইবে।
তিনি ব্যক্তিগত জীবনে সর্বদা হাস্যকোজ্জল, মিষ্টভাষী সকলের প্রিয় মানুষ ছিলেন মজিবর হোসেন। তিনি ১ ছেলে ১মেয়ে এবং স্ত্রী সহ অনেক আত্মীয়স্বজন ও শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন। তার মৃত্যুতে বানারীপাড়া প্রেসক্লাব, সামাজিক, রাজনৈতিকসহ বিভিন্ন মহল গভীর ভাবে মর্মাহত হয়েছে এবং শোক সন্তোপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category