আজ ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : দুপুর ২:৩৫

বার : বুধবার

ঋতু : হেমন্তকাল

চুনারুঘাটে ৯০০ কেজি চা পাতা সহ পিকআপ আটক

পলাশ পাল স্টাফ রিপোর্টারঃ চুনারুঘাটে ৯০০ কেজি চা পাতা সহ একটি পিকআপ গাড়ী আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)

(৩১ অক্টোম্বর) শনিবার বিকাল ৪টায় উপজেলার আমতলী থেকে পিকআপ ভর্তি চা পাতা গুলো জব্ধ করে চিমটিবিল বিজিবি।

চিমটিবিল সীমান্তের সুবেদার মোঃ আবু তাহের বলেন গোপন সংবাদে জানতে পারেন চুনারুঘাটের আমতলি দিয়ে ভারতীয় নিন্মমানের চাপাতা যাচ্ছে। খবর পেয়ে দ্রুত সেখান থেকে একটি পিকাআপ নং ঢাকা মেট্রো – ন – ২০-২৬৬৮ সহ ৯০০ নয়শত কেজি চা পাতা সহ গাড়িটি আটক করেন।

এ সময় চোরা কারবারিরা বিজিবিরর অবস্থান টের পেয়ে পালিয়ে যায়। আটক চা পাতার সিজার মুল্য ২ লক্ষ ৭০ হাজার টাকা ও পিকআপ মুল্য ৮ লক্ষ টাকা।

বিজিবির হবিগঞ্জ ৫৫ ব্যাটালিয়নেরর অধিনায়ক(সিও) লেঃ কর্ণেল সামিউন্নবী চৌধুরী বলেন, সীমান্তের চোরাচালান রোধ করতে বিজিবির অভিযান চলবে।বিশেষ করে মাদকের ব্যাপারে জির ট্রলারেন্স নীতি অব্যাহত থাকবে। চোরা-কারবারি ও তাদের মদদদাতা যেই হোক তার কোন রাজনৈতিক বা পারিবারিক পরিচয় বিবেচনা করা হবে না।অপরাধিরা শুধুই অপরাধী হিসাবে গণ্য হইবে।তাই তিনি চোরাকারবারি দের কে সে পথ ছেড়ে এসে আত্মসমর্পন করে সংশোধন হওয়ার আহব্বান জানান।

এদিকে সীমান্তেরর চোরাকারবারিদের নিয়ন্ত্রন করছে চুনারুঘাট উপজেলার সরকার দলীয় সহযোগী সংঘটনের প্রধান এক নেতা। এবং তার ঘনিষ্ট হিসেবে পরিচিত উক্ত সংগঠনের সহ সভাপতিকে নিয়ে চুনারুঘাটের সর্বত্র গুঞ্জন ছলছে । বিষয়টি নিয়ে তার কেন্দ্রীয় সভাপতি ও জেলা সভাপতি বরাবর অভিযোগ করেছেন অনেকেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category