শিরোনাম
মনপুরা কলাতলী শাখা সিডিপিএস ভোলা জেলা চর উন্নয়ন বসতি প্রকল্প বিনামূল্যে গবাদি পশুর ভ্যাকসিন বিতরণ করা হয় বরগুনায জমি নিয়ে বিরোধের জন্য মামলার বাদির মামার উপরে হামলা বেতন বৃদ্ধির দাবিতে মহাসড়কে শ্রমিকদের বিক্ষোভ রমজানে এতেকাফের ফজিলত অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:০৬ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

মেধা মননশীলতা বিকাশে খেলাধুলার বিকল্প নেই

Coder Boss / ২৯৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৩১ অক্টোবর, ২০২০

রাজা মিয়া বিশেষ প্রতিনিধিঃ

সিলেটের ওসমানী নগর উপজেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মনজুর আহমেদ বলেছেন মেধা ও মননশীলতা বিকাশে খেলাধুলার বিকল্প নেই। সন্ত্রাস ও মাদক মুক্ত সমাজ গঠনে খেলাধুলার বিকল্প নেই।সমাজের তরুণ প্রজন্মকে অশ্লীল কাজ থেকে বিরত রাখতে ক্রীড়াঙ্গনে সবাইকে এগিয়ে আসা প্রয়োজন। প্রতিটি এলাকার যুবক ও তরুণদের বেকারত্বের হার বেশি থাকায় তারা একসময় মাদক সন্ত্রাস সহ নানা কুকাজে লিপ্ত হয়ে যায়।এজন্য সমাজের ক্রীড়ামোদী ও বিত্তবানদের এগিয়ে আসলে এলাকার সন্তানেরা ক্রীড়াঙ্গনে মনোযোগী হবে একসময়ে তার পিতা মাতা সহ এলাকা কিংবা দেশর সুনাম কুড়িয়ে আনবে।
এজন্য তরুণ প্রজন্মের সবাইকে খেলাধুলায় আন্তরিক হওয়ার অনুরোধ জানান তিনি।

বর্তমান আওয়ামী লীগ সরকার জনবান্ধব সরকার উল্লেখ করে তিনি আরো বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের বেকারত্ব দূর করতে নানামুখী পদক্ষেপ নিয়েছেন এর ধারাবাহিকতায় এলাকার সকল যুবক ও তরুণ প্রজন্মকে উন্নয়নমূলক কাজে আগ্রহী করে তুলতে চেষ্টার কোনো বিকল্প নেই।
তার দেওয়া এক বার্তায় আরও বলেন তিনি দীর্ঘদিন যাবত এলাকার যুবক ও তরুণ প্রজন্মকে ক্রীড়াঙ্গনে নানামুখী সহযোগিতা করে আসছেন। ভবিষ্যতেও এই ধারাবাহিকতা অব্যাহত রেখে তাদের পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।
এলাকায় কাজ করা তার মূল লক্ষ্য বা উদ্দেশ্য কে সামনে রেখে আজীবন এগিয়ে যাওয়ার কথা ব্যক্ত করলেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন