আজ ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৬শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : সকাল ৯:৫৭

বার : বৃহস্পতিবার

ঋতু : হেমন্তকাল

মেধা মননশীলতা বিকাশে খেলাধুলার বিকল্প নেই

রাজা মিয়া বিশেষ প্রতিনিধিঃ

সিলেটের ওসমানী নগর উপজেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মনজুর আহমেদ বলেছেন মেধা ও মননশীলতা বিকাশে খেলাধুলার বিকল্প নেই। সন্ত্রাস ও মাদক মুক্ত সমাজ গঠনে খেলাধুলার বিকল্প নেই।সমাজের তরুণ প্রজন্মকে অশ্লীল কাজ থেকে বিরত রাখতে ক্রীড়াঙ্গনে সবাইকে এগিয়ে আসা প্রয়োজন। প্রতিটি এলাকার যুবক ও তরুণদের বেকারত্বের হার বেশি থাকায় তারা একসময় মাদক সন্ত্রাস সহ নানা কুকাজে লিপ্ত হয়ে যায়।এজন্য সমাজের ক্রীড়ামোদী ও বিত্তবানদের এগিয়ে আসলে এলাকার সন্তানেরা ক্রীড়াঙ্গনে মনোযোগী হবে একসময়ে তার পিতা মাতা সহ এলাকা কিংবা দেশর সুনাম কুড়িয়ে আনবে।
এজন্য তরুণ প্রজন্মের সবাইকে খেলাধুলায় আন্তরিক হওয়ার অনুরোধ জানান তিনি।

বর্তমান আওয়ামী লীগ সরকার জনবান্ধব সরকার উল্লেখ করে তিনি আরো বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের বেকারত্ব দূর করতে নানামুখী পদক্ষেপ নিয়েছেন এর ধারাবাহিকতায় এলাকার সকল যুবক ও তরুণ প্রজন্মকে উন্নয়নমূলক কাজে আগ্রহী করে তুলতে চেষ্টার কোনো বিকল্প নেই।
তার দেওয়া এক বার্তায় আরও বলেন তিনি দীর্ঘদিন যাবত এলাকার যুবক ও তরুণ প্রজন্মকে ক্রীড়াঙ্গনে নানামুখী সহযোগিতা করে আসছেন। ভবিষ্যতেও এই ধারাবাহিকতা অব্যাহত রেখে তাদের পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।
এলাকায় কাজ করা তার মূল লক্ষ্য বা উদ্দেশ্য কে সামনে রেখে আজীবন এগিয়ে যাওয়ার কথা ব্যক্ত করলেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category