শিরোনাম
জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে জুবায়ের আহমদ মনি তালুকদার
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:১৩ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

মৌলভীবাজার,শেরপুর প্রেসক্লাব” নেতৃবৃন্দের সাথে ইংল্যান্ডের কাউন্সিলর মর্তুজা মিয়ার মতবিনিময় সভা

Coder Boss / ২৪৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৩১ অক্টোবর, ২০২০

রিপন মিয়া মৌলভীবাজার বিশেষ প্রতিনিধি
মৌলভীবাজার সদর উপজেলাধীন “শেরপুর প্রেসক্লাব” নেতৃবৃন্দের সাথে ইংল্যান্ডের কাউন্সিলর মর্তুজা মিয়ার মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৩০ অক্টোবর) সন্ধ্যা ৭টায় প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।

প্রেসক্লাবের সভাপতি মো. শিহাবুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম সাহেদ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ইংল্যান্ডের কাউন্সিলর ও সদর উপজেলার মনুমুখ ইউপির কৃতি সন্তান প্রবাসী মর্তুজা মিয়া।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন- আমি দেশকে ভালোবেসে দেশের মানুষের মায়ার টানে দেশে ছুটে এসেছি। সুদূর প্রবাসী হলেও দেশের মায়া, মা-মাটিরটান কিছুতেই ভুলে থাকা সম্ভব নয়। আমি মনেকরি এদেশ এমন একটি দেশ যার তুলনা অন্যকোনো দেশের সঙ্গে কখনো হয়না। তাই এদেশের মানুষের জন্য আমি কিছু করতে পারলে নিজেকে গর্বিত মনে করব।

এই ধারাবাহিকতায় তিনি বলেন- আগামী ইউপি নির্বাচনে আমি ২নং মনুমুখ ইউপির চেয়ারম্যান পদপ্রার্থী। ইউপির সকল মানুষের কল্যাণে অসহায় নিপীড়িত মানুষের পাশে থেকে চেয়ারম্যান হিসেবে সেবা প্রদান করতে চাই। মানুষ তার কর্মে বাঁচে, মানুষের জন্য ভালো কিছু করে কর্মের মাধ্যমে হাজার বছর বেঁচে থাকাই আমার মূল লক্ষ্য। চেহারা দেখে বাবার পরে ছেলে এইসব না খোঁজে সঠিক নেতৃত্বদাতা খোঁজার আহবান।

তিনি আরও বলেন- বন্যাকবলিত মানুষের কল্যাণে তহবিল, মাদকমুক্ত সমাজ গড়তে ইউপির অন্তর্ভুক্ত প্রত্যেকটা এলাকার ছেলেমেয়েদের খেলাধুলার বিভিন্ন মাধ্যম গড়ে তোলা, খেলার মাঠ, গার্লস স্কুল, গরীব অসহায় মানুষের জন্য এম্বুলেন্স সেবা প্রদান সহ মানুষের কল্যাণে ও বিভিন্ন সুরক্ষায় কাজ করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

এসময় প্রেসক্লাব নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন- সহসভাপতি কাঞ্চন ভৌমিক ও আব্দুস সামাদ আজাদ, যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ সাহেদ মিয়া,যুগ্ম-সাংগঠনিক সম্পাদক মাছুম আহমেদ রোমান, দপ্তর সম্পাদক আবুল হোসেন, কোষাধ্যক্ষ জুবায়ের আহমদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক রিপন মিয়া, সহ-প্রচার সম্পাদক কয়েছ মিয়া,

কার্যনির্বাহী সদস্য মোঃ ফাহাদ আহমদ, শাহাবুদ্দিন আহমদ, সদস্য জালাল আহমেদ, সাম্মু চৌধুরী, আলামিন কবির সোহাগ, মামুনুর রশীদ মাছুম সদস্য আব্দুর রহমান পারভেজ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- লন্ডন প্রবাসী (ব্যাংকার) ওয়ালেদ মিয়া, সিপিএম মৌলভীবাজার এর সহসভাপতি গাজী আবেদ, সৌদি প্রবাসী গাজী কামাল, ব্যবসায়ী মোজাহিদ মিয়া, নুরুল ইসলাম, নিজাম উদ্দিন, মশহুদ মিয়া সহ অনেকেই


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন