বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:০১ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

মানব সেবা ফাউন্ডেশন জকিগঞ্জের মাসিক সভা সম্পূর্ণ।

Coder Boss / ৩০০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১ নভেম্বর, ২০২০

কামরুল ইসলাম::- স্টাফ রিপোর্টারঃ-

পূর্ব সিলেটের জকিগঞ্জ উপজেলা ঐতিহ্যবাহী সেচ্ছাসেবী সংগঠন ‘ মানব সেবা ফাউন্ডেশন জকিগঞ্জ যার লক্ষ্য হলো জকিগঞ্জের অসহায় গরিব মানুষের পাশে দাড়ানো। জকিগঞ্জে বিভিন্ন সামাজিক কাজ করা যাহাতে জকিগঞ্জের মানুষ উপকৃত হয়,আর সেচ্ছায় যেকোন রোগীর রক্ত ম্যানেজ করে দেওয়া।

মানব সেবা ফাউন্ডেশন জকিগঞ্জ এর শুভ যাত্রা শুরু হয় ২৩ শে জুন ২০২০ ইংরেজি, পূর্ব সিলেটের আলোচিত সেচ্ছাসেবী সংগঠন যা অল্পদিনে অনেক দূর এগিয়ে গেছে।
মানব সেবা ফাউন্ডেশন জকিগঞ্জের প্রথম কার্যক্রম শুরু ফ্রী ব্ল্যাড ক্যাম্পিং দিয়ে ২য় কার্যক্রম হলো জকিগঞ্জের ৯টি ইউনিয়ন ১টি পৌরসভায় বৃক্ষ রোপণ কর্মসূচি দিয়ে এবং সংগঠনে আগামী অনেক পরিকল্পনা রয়ছে যা এখন থেকে বাস্তবায়নের জন্য প্রস্তুতি চলছে। মানব সেবা ফাউন্ডেশনের বর্তমান একটি পরিকল্পনা রয়ছে যে চলতি মাসের শেষ সাপ্তাহে জকিগঞ্জে একটি ফ্রী ব্ল্যাড ক্যাম্পিং এর প্রস্তুতি নিচ্ছে যাহাতে জকিগঞ্জের কোন মানুষ রক্তের অভাবে মারা না যায়। সংগঠনে সকল সদস্য নিয়মিত রক্ত দিচ্ছে জকিগঞ্জের মানুষকে।

অদ্য ১ নভেম্বর ( রবিবার ) বিকাল ৩ ঘটিকার সময় স্থানীয় জকিগঞ্জ উপজেলার আটগ্রামের অন্তর্ভুক্ত সাজিদ রাজার বাড়িতে মানব সেবা ফাউন্ডেশন জকিগঞ্জ এর মাসিক সভা অনুষ্ঠিত হয়। এতে সকল সদস্য বক্তব্যে বলে সংগঠনের কাজ গুলোকে কি ভাবে আরো সুন্দর করে পরিচালিত করা যায় সভা সকল সদস্যের মতামতে চলতি মাসের শেষ সাপ্তাহে জকিগঞ্জে একটি ফ্রী ব্ল্যাড ক্যাম্পিং এর আয়োজনের প্রস্তুতি নিচ্ছে।
এতে উপস্থিত ছিলেন সংগঠনের সদস্য- তানভীর আল হাসান, তামজিদুল ইসলাম, চৌধুরী মোঃ শাহীন, , তাহমিনা আক্তার , ফাতেহা জান্নাত , আব্দুল ওয়াহিদ, আবু সুফিয়ান চৌধুরী মিজান, কামরুল ইসলাম, হাবিবুর রহমান মাশরুর , নাহিদ আহমদ , মিনহাজুর রহমান , জসিম লস্কর , জাফরান আহমদ , পারভেজ আহমদ , রাসেল আহমদ , মাহবুব আহমদ , রাহিম আহমদ , দেলওয়ার হোসাইন , কাশেম আহমদ , ডালিম আহমদ , মোস্তফা পাবেল,সালমান প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন