শিরোনাম
বৌভাতের আনন্দ চাপা পড়লো গার্ডারে। বিশ্বম্ভরপুরের সিরাজপুর বাগগাওঁ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শোক দিবস পালন জগন্নাথপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উদ্যোগ জাতীয় শোক দিবস পালিত ঘাটাইল বঙ্গবন্ধুর ৪৭ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস গোলাপগঞ্জে মডেল প্রবাসী কল্যাণ পরিষদের এর পরিচালনা কমিটির ১ম মিটিং অনুষ্ঠিত হয় দেশের দিশেহারা মানুষ আবারও জাতীয় পার্টির সুশাসন ফিরে পেতে চায় আশিক আহমেদ নির্বাচনকে সামনে রেখে আলোচনা সভা জুড়ীতে চা শ্রমিকদের ধর্মঘট পালন শোক সংবাদ বানারীপাড়ায় জমিসংক্রাস্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় হিমোফিলিয়া রোগে আক্রান্ত সজিবের অবস্থা গুরুত্বর
সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ১০:১৭ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

সিলেটর নবাগত এসএমপি কমিশনারের সাথে সিলেট বিভাগীয় প্রেসক্লাবের মতবিনিময়

Coder Boss / ২৪৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০

আলমগীরঃ

সিলেট মেট্রোপলিটন পুলিশের নবনিযুক্ত পুলিশ কমিশনার মোঃ নিশারুল আরিফ, ডিআইজি’র সাথে সিলেট বিভাগীয় প্রেসক্লাবের পক্ষ থেকে সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করেন সিলেট বিভাগীয় প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

সোমবার (২ নভেম্বর) এসএমপি কমিশনারের কার্যালয়ে সাস্থ্যবিধি মেনে স্বল্প পরিসরে উপস্থিত ছিলেন দৈনিক গণমুক্তি পত্রিকার ব্যুরো চীফ ও সিলেট বিভাগীয় প্রেসক্লাবের সভাপতি খায়রুল আলম সুমন, দৈনিক আমাদের কন্ঠ পত্রিকার ব্যুরো চীফ ও সিলেট বিভাগীয় প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ সুহেল আহমদ, দৈনিক নব-অভিজান পত্রিকার সিলেট ব্যুরো চীফ ও সিলেট বিভাগীয় প্রেসক্লাবের সহ-সভাপতি আপু দাস, দৈনিক দিগন্তর পত্রিকার সিলেট ব্যুরো চীফ ও সিলেট বিভাগীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আরিফুর রহমান, দৈনিক সকালবেলা পত্রিকার সিলেট ব্যুরো চীফ ও সিলেট বিভাগীয় প্রেসক্লাবের দপ্তর সম্পাদক সৈয়দ মুহিবুর রহমান মিছলু।

আলোচনাকালে পুলিশ কমিশনার মোঃ নিশারুল আরিফ বলেন সমাজ পরিবর্তনে গণমাধ্যম কর্মীদের সম্পুর্ন সহযোগিতা করা হবে। সাংবাদিকরা সমাজের দর্পণ উল্লেখ করে পূণ্যভুমি সিলেটের আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নতির জন্য গণমাধ্যমের সার্বিক সহযোগিতাও চান তিনি।

এসময় সিলেট বিভাগীয় প্রেসক্লাবের সভাপতি খায়রুল আলম সুমন বলেন বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনে সজাগ দৃষ্টি আছে এবং এটাই গণমাধ্যম কর্মীদের বৈশিষ্ট্য। এসময় গণমাধ্যম কর্মীদের নিরাপত্তায় সার্বিক সহযোগিতাও চান।

উল্লেখ্য মোঃ নিশারুল আরিফ বাংলাদেশ পুলিশ ২৭/১০/২০২০ খ্রিস্টাব্দে সিলেট মেট্রোপলিটন পুলিশ, সিলেটে পুলিশ কমিশনার পদে যোগদান করেন। তিনি ১৯৬৮ খ্রিস্টাব্দে ঢাকা জেলায় জন্ম গ্রহণ করেন। ঢাকা বিশ্ববিদ্যালয় হতে তিনি লোক প্রশাসন বিভাগ হতে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রী লাভ করেন। তিনি ১৭তম বিসিএস (পুলিশ) ক্যাডার এর মাধ্যমে ১৯৯৮ খ্রিস্টাব্দে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। কর্মজীবনের শুরু হতে তিনি সহকারি পুলিশ সুপার হিসেবে ব্রাহ্মণবাড়ীয়া জেলা, এসএসএফ, অতিরিক্ত পুলিশ সুপার পদে টাঙ্গাইল জেলা, র‌্যাব, খুলনা জেলা, সিলেট জেলা ও ২০০৬ খ্রিস্টাব্দে পুলিশ সুপার হিসেবে পদোন্নতির পর তিনি সিআইডি ঢাকা, উপ-পুলিশ কমিশনার (উত্তরা ও মিরপুর) ডিএমপি ঢাকা, রাজশাহী জেলা, ২০১৬ খ্রিস্টাব্দে তিনি অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি পেয়ে ডিআইজি রাজশাহী রেঞ্জ কার্যালয় এবং ২০১৯ খ্রিস্টাব্দে ডিআইজি, বাংলাদেশ পুলিশ পদে পদোন্নতি পেয়ে এসপিবিএন হেডকোয়ার্টার্স, উত্তরা ঢাকায় কর্মরত ছিলেন। তিনি কসভোতে জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ গ্রহণ করেন। কর্মময় জীবনে তিনি দেশে এবং দেশের বাইরে থাইল্যান্ড, যুক্তরাষ্ট্র, অস্ট্রেলিয়া, ইন্দোনেশিয়া এবং শ্রীলঙ্কায় সাফল্যের সাথে বিভিন্ন প্রশিক্ষণ সম্পন্ন করেন।

যোগদানের পরেই তিনি এসএমপির অফিসার ও ফোর্সদের সাথে বিশেষ মতবিনিময় সভা করেন। তিনি পূণ্যভুমি সিলেটের আইন-শৃঙ্খলা পরিস্থিতি ও জনবান্ধব পুলিশিং এ সিলেটবাসীর সার্বিক সহযোগিতা কামনা করেন।

এর আগে গত ২২/১০/২০২০ খ্রিঃ তারিখে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের এক আদেশে এসএমপি কমিশনার জনাব গোলাম কিবরিয়া বিপিএম কে স্পেশাল প্রটেকশন ব্যাটালিয়ন (এসপিবিএন) এর উপ-পুলিশ মহাপরিদর্শক এবং স্পেশাল প্রটেকশন ব্যাটালিয়ন (এসপিবিএন) এর উপ-পুলিশ মহাপরিদর্শক নিশারুল আরিফ কে এসএমপি কমিশনার হিসেবে সিলেটে বদলি করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন