আজ ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : সন্ধ্যা ৬:৫৯

বার : বৃহস্পতিবার

ঋতু : হেমন্তকাল

হবিগঞ্জের নবীগঞ্জে ৩ বছরের এক শিশুকে শ্বাসরুদ্ধ করে হত্যা, আটক ১

 

হবিগঞ্জ জেলা প্রতিনিধি ঃ

হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার দীঘলবাক ইউনিয়নের দাউদপুর গ্রামে আমীর হামজা নামের ৩ বছরের এক শিশুকে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে।

এঘটনায় একজনকে আটক করেছে পুলিশ। তাৎক্ষণিক পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

২ অক্টোবর সোমবার রাত সাড়ে ৬টার দিকে উপজেলার দীঘলবাক ইউনিয়নের দাউদপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শিশু আমীর হামজা ওই গ্রামের আব্দুর রশীদের ছেলে।

জানা যায়- সোমবার সন্ধ্যার পূর্বে উপজেলার দীঘলবাক ইউনিয়নের দাউদপুর গ্রামের আব্দুর রশীদের একমাত্র পুত্র সন্তান শিশু আমির হামজাকে ডেকে নেয় হামজার চাচাতো ভাই আকলিছ মিয়ার পুত্র জুনাইদ মিয়া (১৮)। হামজাকে জুনাইদ ডেকে নেয়ার পর থেকে হামজার কোনো সন্ধান পাওয়া যাচ্ছিল না।

রাত অনুমান ৯টার দিকে পরিবারের সদস্যরা হামজার চাচাতো ভাই জুনাইদ মিয়ার গাড়ির গেরেজে মুখে কসটেপ পেছানো অবস্থায় আমীর হামজাকে পড়ে থাকতে দেখেন। পরে দ্রুত তাকে নিকটবর্তী আউশকান্দিতে একটি হসপিটালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনার খবর পেয়ে নবীগঞ্জ-বাহুবল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী, নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আজিজুর রহমান,সেকেন্ড অফিসার এস আই সমীরণ চন্দ্র দাশ সহ একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং সুরতহাল রিপোর্ট তৈরি করেন।

এদিকে সন্ধ্যায় হামজাকে ডেকে নেয়া তার চাচাতো ভাই জুনাইদের কথাবার্তায় সন্দেহ হলে স্থানীয় লোকজন জুনাইদকে আটক করে পুলিশের সোপর্দ করেন।

এ ব্যাপারে নবীগঞ্জ-বাহুবল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী বলেন, প্রাথমিক ভাবে আমরা ধারণা করছি শিশু হামজাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে, হামজার চাচাতো ভাই জুনাইদকে সন্দেহভাজন হিসেবে আটক করা হয়েছে। এই শিশু হত্যার ঘটনায় তার মা-বাবা সন্তানের শোকে কাতর হয়ে বার বার অজ্ঞান হয়ে পড়ছেন এবং এলাকায় শোকের মাতম বিরাজ করছে৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category