শিরোনাম
জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে জুবায়ের আহমদ মনি তালুকদার
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:২৪ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

ঝালকাঠি জেলা বিএনপির আহবায়ক কমিটি গঠন সরকারী তিতুমীর কলেজ’র ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদক সজল’র অভিনন্দন।।

Coder Boss / ৫৪৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৫ নভেম্বর, ২০২০

জাকির হোসেন, বরিশাল জেলা প্রতিনিধিঃ

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বি এন পি তাদের সংগঠনকে সুশৃঙ্খল ভাবে ঢেলে সাজাতে দেশব্যাপি নতুন কমিটি করার ধারাবাহিকতায় ঝালকাঠি জেলা বিএন পির কর্মকান্ডকে আরো গতিশীল করতে জেলা বিএনপির আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

গত ৩রা নভেম্বর আহবায়ক এ্যাডঃ সৈয়দ হোসেনকে আহবায়ক ও এ্যাডঃ শাহাদাৎ হোসেনকে সদস্য সচিব করে এই কমিটির অনুমোদন দেয়া হয়।নব নির্বাচিত আহবায়ক কমিটিকে অভিনন্দন জানিয়েছেন সরকারী তিতুমীর কলেজ শাখার ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম সজল।

অভিনন্দন বার্তায় সাইফুল ইসলাম সজল বলেন ঝালকাঠি জেলা বিএনপির নবগঠিত আহবায়ক কমিটির নেতৃত্বে এই অঞ্চলে জাতীয়তাবাদী শক্তি কার্যক্রম আরো বেগবান হবে। তৃণমূল পর্যায়ে বিএনপি কার্যক্রমকে গতিশীল করে গনতন্ত্র পুনরুদ্ধারের লড়াইয়ে অগ্রণী ভূমিকা পালন করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

নব নির্বাচিত কমিটির নেতৃবৃন্দরা বলেন আমরা নির্ধারিত সময়ের মধ্যে ত্যাগী ও পরিক্ষীত নেতা কর্মিদের সমন্বয়ে একটি সুন্দর ও গ্রহনযোগ্য কমিটি উপহার দিব। পাশাপাশি দল তাদের উপর যে গুরু দায়িত্ব দিয়েছে তা তারা শেষ রক্ত বিন্দু দিয়ে হলেও রক্ষা করবে বলে প্রত্যয় ব্যক্ত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন