আজ ৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : সন্ধ্যা ৭:১৮

বার : রবিবার

ঋতু : শীতকাল

হবিগঞ্জের বানিয়াচং গ্যানিংগঞ্জ বাজারকে যানজট মুক্ত রাখতে এবং দূর্ঘটনা এড়াতে নতুন কমিটির কঠোর ভূমিকা।।

রিতেষ কুমার বৈষ্ণব (হবিগঞ্জ জেলা প্রতিনিধি)

হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার গ্যানিং গঞ্জ( নতুন বাজার) কে যানজট মুক্ত রাখতে এবং সকল প্রকার দূর্ঘটনা এড়াতে নব নির্বাচিত কমিটি কঠোর ভুমিকা গ্রহণ করেছে।

আজ ৬ নভেম্বর ২০২০ সকাল ৭ ঘটিকা হইতে দুপুর পর্যন্ত নবনির্বাচিত কমিটির সকলে মাঠে নেমে রিক্সা, টম টম, মিশুক, মোটরসাইকেল, ঠেলা গাড়ি, সি.এন. জি সহ সকল প্রকার যান বাহন বাজারের উপরে পার্কিং না করার জন্য সকলকে অনুরোধ জানিয়েছেন এবং মাইকিং করে সকলকে জানিয়ে দিয়েছেন যে বাজারের উপরেরে দোকান গুলোর সামনে রাস্তার উপরে কোন রকম জিনিস পত্র, সাইন বোর্ড রাখা হয়।

বাজার কমিটির এই আইন অমান্য কারীর বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন বাজার কমিটি।

এসময় উপস্থিত ছিলেন ৪ নং দক্ষিণ পশ্চিম ইউনিয়ন চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি জনাব রেহাছ মিয়া, বাজার কমিটির সহ -সভাপতি মোঃ আব্দুর রহমান,সাবাজুর রহমান ।

সাধারণ সম্পাদক মোঃ মোস্তফা মিয়া।
যুগ্মসাধারণ সম্পাদক মতিউর রহমান (মুতি)কোষাধ্যক্ষ দিদারুল আলম বাবলু।

প্রচার ও ক্রীড়া সম্পাদক মোসাহিদ মিয়া।
রবিউল আলম, আজিজুর রহমান খেলু, আলাউদ্দিন মিয়া সহ অন্যান্য নেতৃত্ব বৃন্দ প্রমূখ।

বাজারের শান্তি শৃঙ্খলা অভ্যাহত রাখতে বাজারের ৫ টি প্রবেশ দ্বারে ৫ জন লোক নিয়োগ দেওয়া হয়েছে যেন যাত্রী ছাড়া কোনো যানবাহন বাজারের ভিতরে প্রবেশ না করতে পারে, বাজারের প্রবেশ দ্বারে লাল রং দিয়ে দাগ দেওয়া হয়েছে , এই দাগ অতিক্রম করলেই নেওয়া হবে আইন আনুগ ব্যবস্থা।

বাজার কমিটির এই উদ্যোগ কে বাজারের ব্যবসায়ী সহ চলাচল রত যাত্রী ও অন্যান্য গাড়ির চালক সহ সবাই আনন্দিত হয়ে বাজারের শৃঙ্খলা ফিরিয়ে আনার জন্য বাজার কমিটি কে ধন্যবাদ জানিয়েছেন এবং এই ভূমিকা স্থায়ীভাবে থাকার জন্য অনুরোধ জ্ঞাপন করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category