শিরোনাম
সিবিসাস’-এর পূর্ণাঙ্গ কমিটিতে কুলাউড়ার দুই কৃতি সন্তান ‘সেলিম ও খলিল’। বাহুবলে এড: মো: আলমগীর চৌধুরী’র শীতবস্ত্র বিতরণ। ত্রিশটি মামলায় ২৮৩ ওয়ারেন্ট নিষ্পত্তি করেছে মৌলভীবাজার জেলা পুলিশ। দোয়ারাবাজারে আশ্রয়ন প্রকল্পের প্রতি ঘরে গিয়ে কম্বল বিতরণ জগন্নাথপুরে পৃথক অভিযানে ১৮২৯ পিচ ইয়াবা সহ বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার গ্রেফতার ৩ শ্রীমঙ্গলে আনসার ভিডিপি প্রশিক্ষককে বদলীজনিত বিদায়ী সংবর্ধনা। তাড়াইলে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে ইমাম সম্মেলন অনুষ্ঠিত শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি ‘বিশ্বজ্যোতি’ ও সম্পাদক ‘সোহেল’ নির্বাচিত। দোয়ারাবাজারে জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষে আহত ৬। মৌলভীবাজারে “সিএমএফ”-এর উদ্যোগে শীত বস্ত্র বিতরণ।
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:০৩ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

আওয়ামী লীগ নেতা শেখ শহীদের নিন্দা

Coder Boss / ২০৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৭ নভেম্বর, ২০২০

নিজস্ব প্রতিবেদকঃ সিলেটের ওসমানী নগরের দয়ামীর ইউনিয়নের দৌলতপুর গ্রামের কৃতী সন্তান ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মনজুর আহমেদ এর নিজস্ব অর্থায়নে মসজিদের হুজরাখানা,আয়েশা আহমদ হাফিজিয়া মাদ্রাসা,রাস্তার গার্ড ওয়াল,ছাউনি সহ বিভিন্ন সামাজিক উন্নয়ন মূলক কাজের ফলক ভাংচুর করায় তীব্র নিন্দা ও ধিক্কার জানিয়েছেন বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও বর্তমান কমিটির উপদেষ্টা সাবেক ছাত্র নেতা শেখ শহীদুল ইসলাম।

তিনি গণমাধ্যমকে দেওয়া বার্তায় দুঃখ প্রকাশ করে বলেন রাতের আধারে যারা এ ধরনের অন্যায় কাজ করেছে তাদের কোনো ধর্ম নেই। সমাজের উন্নয়নমূলক কাজে সহযোগিতা না করে ফলক ভাঙচুর করে প্রমাণ করেছে তারা স্বাধীনতাবিরোধী অপশক্তি ও সমাজ ও জাতির শত্রু।
সমাজের নিকৃষ্ট শ্রেণীর মানুষ ছাড়া এ ধরনের ন্যাক্কারজনক কাজ কেউ করতে পারে না। তিনি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

তিনি আরো জানান জমির আহমেদ একজন সমাজ ও মানবতা প্রেমিক। তিনি তার ব্যক্তিগত সম্পর্কে সমাজের মানুষের জন্য বিসর্জন দিয়েছেন। যা আজীবন মানুষ তাঁকে স্মরণ রাখবে নামফলক ভাঙচুর করে জমির আহমেদের ইতিহাস মুছে দেওয়া যাবে না বলে ও অভিমত ব্যক্ত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন