শিরোনাম
সিবিসাস’-এর পূর্ণাঙ্গ কমিটিতে কুলাউড়ার দুই কৃতি সন্তান ‘সেলিম ও খলিল’। বাহুবলে এড: মো: আলমগীর চৌধুরী’র শীতবস্ত্র বিতরণ। ত্রিশটি মামলায় ২৮৩ ওয়ারেন্ট নিষ্পত্তি করেছে মৌলভীবাজার জেলা পুলিশ। দোয়ারাবাজারে আশ্রয়ন প্রকল্পের প্রতি ঘরে গিয়ে কম্বল বিতরণ জগন্নাথপুরে পৃথক অভিযানে ১৮২৯ পিচ ইয়াবা সহ বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার গ্রেফতার ৩ শ্রীমঙ্গলে আনসার ভিডিপি প্রশিক্ষককে বদলীজনিত বিদায়ী সংবর্ধনা। তাড়াইলে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে ইমাম সম্মেলন অনুষ্ঠিত শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি ‘বিশ্বজ্যোতি’ ও সম্পাদক ‘সোহেল’ নির্বাচিত। দোয়ারাবাজারে জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষে আহত ৬। মৌলভীবাজারে “সিএমএফ”-এর উদ্যোগে শীত বস্ত্র বিতরণ।
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:২১ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

ওসমানী নগরে মসজিদ মাদ্রাসা ও রাস্তা ঘাটের নামক ফলক ভাংচুর নিন্দা

Coder Boss / ৪৫৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৭ নভেম্বর, ২০২০

নিজস্ব প্রতিবেদক

সিলেটের ওসমানী নগর উপজেলার দয়ামীর ইউনিয়নের দৌলতপুর বাসিন্দা বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক ওসমানী নগর উপজেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মনজুর আহমেদ ও পরিবারের নিজস্ব অর্থায়নে মসজিদ,মাদ্রাসা,গার্ড ওয়াল,রাস্তা যাত্রী চাউনি ভাঙচুরের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিভিন্ন সংগঠন ও সুশীল সমাজের প্রতিনিধিরা।

ইতিপূর্বে আওয়ামী লীগ,জাতীয় পাটি,জনপ্রতিনিধি,সাংবাদিক,ও সুশীল সমাজের নেতৃবৃন্দরা ঘটনা স্থল পরিদর্শন করে সংবাদ মাধ্যমে তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন।
ক্ষোভ প্রকাশকারীরা হলেন- দয়ামীর ইউপি চেয়ারম্যান এস টি এম ফখর উদ্দিন,ওসমানী নগর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফেরদৌস খান,দয়ামীর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী হিরন মিয়া,আওয়ামীগ নেতা শাহ জামাল আহমদ,জেলা যুবলীগ নেতা কবিরুল ইসলাম কবির,বাংলাদেশ জাতীয়তাবাদী প্রজন্ম ৭১ এর সভাপতি মিজানুর রহমান,সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদ,জেলা ছাত্রদল নেতা জুয়েল আহমদ,যুবদল নেতা,হান্নান মিয়া, শ্রমিক নেতা আবুল কালাম সহ এলাকার মুরব্বিয়ান,যুব সমাজ ও বিভিন্ন সামাজিক, রাজনৈতিক সংগঠনের পক্ষ থেকে তীব্র নিন্দা জানিয়ে এক বার্তায় তারা বলেন,ধর্মীয় প্রতিষ্ঠান থেকে শুরু করে রাস্তাঘাট যাত্রী ছাউনি ও নানা উন্নয়নমূলক কর্মকান্ডের নামফলক ভাঙচুর করা নিন্দনীয় অপরাধ,দোষীদের সাব্যস্ত করে দ্রুত আইনের আওতায় নিয়ে আসার জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানান।।

ভবিষ্যতে যাতে কোনো কুচক্রী মহল এধরণের ন্যাক্কারজনক কাজ করতে না পারে সেদিকে সবাইকে নজর রাখার আহ্বান জানান তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন