শিরোনাম
জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে জুবায়ের আহমদ মনি তালুকদার ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাজ্য প্রবাসী জুবের লস্কর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২৬ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

ওসমানী নগরে মাদ্রাসা ও রাস্তার গার্ড ওয়ালের নামফলক ভাংচুর

Coder Boss / ৫৯১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৭ নভেম্বর, ২০২০

রাজা মিয়া বিশেষ প্রতিনিধি

সিলেটের ওসমানী নগর উপজেলার দয়ামীর ইউনিয়ন পরিষদের
শরিষপুর পশ্চিম হাটি গ্রামের দীর্ঘ ২৫০ ফুট রাস্তার গার্ড ওয়াল কাজের নামফলক ভেঙে দিয়েছে দূর্বৃত্তরা।আজ শনিবার বিকেল ৪ টায় দয়ামীর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস টি এম ফখর উদ্দিন নামফলক উদ্ভোধন ও পরিদর্শনের কথা ছিল। গতকাল শুক্রবার বিকেলে নামফলক বসানো হলে রাতে ভেঙে দিয়েছে দূর্বৃত্তরা। এরই সাথে আয়েশা আহমদ হাফিজিয়া মাদ্রাসার নামফলক,জমির আহমদ যাত্রী চাউনি ও ভাংচুর করে তারা।

এমত অবস্থায় ভাঙ্গা স্থান ও বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কার্যক্রম পরিদর্শন করেন দয়ামীর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস টি এম ফখর উদ্দিন,ওসমানী নগর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফেরদৌস খান,শালিস ব্যক্তিত্ব হাজী রইসুর রহমান সহ এলাকাবাসী।
এসময় তারা ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন,সমাজে হিংসা নামক জীবাণু রন্ধ্রে রন্ধ্রে ঢুকে গেছে।এজন্য আজ উন্নয়ন কাজের নামফলক গুলো ভাংচুর করা হয়েছে,এতে লজ্জার শেষ নেই, এভাবে হিংসাত্নক মনোভাব বিরাজ করলে সামাজিক উন্নয়নে কেউ এগিয়ে আসবে না।

জানা যায়,শরিষপুর পশ্চিম হাটি গ্রামে প্রায় ২৫০ ফুট রাস্তার গার্ড ওয়াল ও আয়েশা আহমদ হাফিজিয়া মাদ্রাসা,হুজরাখানা নিজস্ব অর্থায়নে নির্মাণ করেন জমির আহমদ বহু মুখি উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা জমির আহমেদ এর পুত্র বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মঞ্জুর আহমদ।
তিনি অভিযোগ করে বলেন,এলাকার উন্নয়ন ও সাধারণ মানুষের ভালো দেখতে চায় না একটি কুচক্রী মহল। তারা ২০১৬ সাল থেকে এই এলাকায় নানা কৌশলে সক্রিয়।
এলাকায় মানুষের সুখ দুঃখে কেউ পাশে আসলে তাদের গা জ্বালা ধরে,তারা এলাকায় হামলা মামলা ভাংচুর গুলাগুলি সহ নানা অনিয়মের সাথে জড়িত। গতরাতে তারা আমাদের নামক ফলক গুলো ভাংচুর করেছে,তিনি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন