আজ ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : রাত ৩:১২

বার : বুধবার

ঋতু : হেমন্তকাল

ইউনিয়ন পরিষদ নির্বাচনে বানিয়াচং উপজেলা আওয়ামীলীগ নেতা শাহজাহান মিয়ার প্রার্থিতা ঘোষনা

বানিয়াচং,প্রতিনিধিঃ

বানিয়াচং উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়া ২০২১ সালে অনুষ্টেয় ইউনিয়ন পরিষদ নির্বাচনে বানিয়াচং ১ নম্বর উত্তর-পূর্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে প্রার্থী হিসেবে নিজের নাম ঘোষনা দিয়েছেন।শুক্রবার (১৩ নভেম্বর) রাত সাড়ে আট‘টায় চতুরঙ্গরায়ের পাড়া গ্রামে এলাকাবাসীর সাথে অনুষ্টিত এক মতবিনিময় সভায় তিনি নির্বাচনে অংশগ্রহনের আনুষ্টানিক ঘোষনা দিয়েছেন।

এলাকার শত-শত প্রবীন-নবীন ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষের উপস্থিতিতে এক ঝমকালো আনন্দঘন পরিবেশে নিজের প্রার্থিতা ঘোষনার সময় এলাকাবাসীর মুর্হুর-মুর্হুর করতালি দিয়ে একাত্মতা প্রকাশ করেন।
নির্বাচনে প্রার্থী হিসেবে নাম ঘোষনার সময় তিনি কেন প্রার্থী হয়েছেন এবং নির্বাচনে জয়লাভ করলে কি করতে পারবেন এলাকাবাসী ও ইউনিয়নবাসীর জন্য তা তিনি বর্ণনা করেন।

তিনি তার বক্তব্যে ইউনিয়নবাসীর জন্য তার আবেগ ও ভালবাসার কথা বলেন। নির্বাচনে জয়লাভ করলে ইউনিয়নের জন্য কি কি উন্নয়ন করবেন সেই পরিকল্পনার কথাও জানিয়েছেন।

চতুরঙ্গরায়ের পাড়া ও দিঘীরপাড় গ্রামের বিশিষ্ট মুরুব্বী পঞ্চায়েত ব্যাক্তিত্ব আনোয়ার হোসেনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন দেওয়ান আহমদ জুলকারনাইন (আহমদ রাজা), সর্দার ঈসরাইল মিয়া,আওয়ামীলীগ নেতা ও সর্দার মোতাব্বির হোসেন,আওয়ামীলীগ নেতা ও সর্দার আইয়ূব আলী,সর্দার আবুল হোসেন,কনর আলী,ছাবলাল মিয়া,সর্দার নূরুল আমীন,আওয়ামীলীগ নেতা কৃষ্ণদেব,আব্দুল হক,এডঃ ফরহাদ এলাহী সেতু,সাবেক ছাত্র নেতা মাহবুবুর রহমান,যুবলীগ নেতা আলমগীর হোসেন,আশরাফুজ্জামান খেলু,সর্দার ও সাবেক মেম্বার আব্দুল মালিক,সাবেক মেম্বার চান মিয়া,সর্দার আফরোজ মিয়া,হাবিবুর রহমান,সুলতান আলী,ইকবাল হোসেন,আবু ইউসুফ মাষ্টার,আলতাবুর রহমান চৌধুরী,মেম্বার দেওয়ান নাসির উদ্দিন,আওয়ামীলীগ নেতা আলী আহমদ,সাহেদ আলী,যুবনেতা খেলু মিয়া,কান্তি মাষ্টার,টুকুন কুমার দেব,তাপস হোম,সেবুল চৌধুরী,সাইম হাসান পুলক প্রমূখ।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category